সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আজ থেকে ফের লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট

স্টাফ রিপোর্টার :

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ থেকে আবারো শুরু হচ্ছে বিমানের সরাসরি লন্ডন-সিলেট ফ্লাইট। আজ সকালে নামবে সিলেটবাসীর কাঙ্খিত এ ফ্লাইট। এ উপলক্ষে সকল প্রস্তুত সম্পন্ন করেছেন সংশ্লিষ্টরা। প্রস্তুত আইসোলেশর সেন্টারও।

এদিকে, রোববার নগরীর ধোপাদিঘীরপাড়ে স্থাপিত লন্ডন-সিলেট ফ্লাইট যাত্রীদের আইসোলেশন সেন্টার হোটেল ফরচুন গার্ডেন পরিদর্শন করেছেন সিলেটের জেলা প্রশাসক কাজী এম. কাজী এমদাদুল ইসলাম, লেঃ কর্নেল কামাল পাশা পি.এ.সি, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, আব্দুল জব্বার জলিল ট্রাষ্টের চেয়ারম্যান ও আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের সিলেট অঞ্চলের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল।

রোববার বিকেল ৩টায় ধোপাদিঘীরপাড়স্থ হোটেল ফরচুন গার্ডেন আইসোলেশন সেন্টার পরিদর্শনে যান তারা। এসময় তারা জানান, করোনা ভাইরাসের কারনে সিলেটে আইসোলেশন ব্যবস্থা না থাকায় লন্ডন-সিলেট ফ্লাইট হঠাৎ লন্ডন-ঢাকা করা হলে সিলেট অঞ্চলের যুক্তরাজ্য প্রবাসীসহ ব্যবসায়ীরা ক্ষুব্ধ হন। যার ফলে সিলেট-১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন উদ্যোগ গ্রহণ করে তিন মন্ত্রণালয়ের সভা আহবান করে বিষয়টি সমাধান এবং পুনরায় লন্ডন-সিলেট ফ্লাইট চালু করেন। এ লক্ষ্যে আইসোলেশন সেন্টার ব্যবস্থার জন্য হোটেল ফরচুন গার্ডেন প্রস্তুত করতে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের চেয়ারম্যান আব্দুর জব্বার জলিলকে দায়িত্ব দেন এবং সিলেট জেলা প্রশাসককে বিষয়টি চূড়ান্ত করার জন্য জানান।

এ বিষয়ে হোটেল ফরচুন গার্ডেন কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করে পূর্ণাঙ্গ মৌখিক চুক্তি করা হয়। আজ পুনরায় লন্ডন থেকে আসা ফ্লাইটের যাত্রীদের প্রয়োজন অনুযায়ী সিলেট নগরী ধোপাদিঘীর পাড় হোটেল ফরচুন গার্ডেন আইসোলেশন সেন্টার ব্যবহারের নির্দেশ প্রদান করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: