সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানী হাসপাতালের ল্যাবে ৩ ডাক্তারসহ ৬৬ জনের করোনা শনাক্ত

সিলেট, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় ৬৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। শনিবার (১৮ জুলাই) সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ১৫ জন, হবিগঞ্জে ২৩ জন ও মৌলভীবাজারে ২৮ জন রয়েছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় ৬৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সিলেট জেলার ১৫ জন, হবিগঞ্জের ২৩ জন এবং মৌলভীবাজার জেলায় ২৮ জন রয়েছেন।

সিলেট জেলার নতুন শনাক্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার ১২ জন। এছাড়া ওসমানীনগর উপজেলায় ২ জন এবং কানাইঘাট উপজেলায় একজন রয়েছেন। এদিকে নতুন শনাক্তদের নিয়ে সিলেট জেলায় আক্রান্ত দাঁড়াল ৩ হাজার ৪৩৩ জনে। হবিগঞ্জে আক্রান্ত দাঁড়াল ১ হাজার ৫৫ জনে এবং মৌলভীবাজারে আক্রান্ত এখন ৮৪৫ জন। স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শনিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৬ হাজার ৫১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

আজ নতুন করে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজারে আরও ৯৫ জনের করোনা শনাক্ত হওয়ায় বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৬১৩ জনে। করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১১৬ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৫৫৬ জন। ২১০ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: