সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনায় মারা গেলেন সিলেট বারের সাবেক সহ-সভাপতি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম উদ্দিন। বাদ এশা নগরের নবাব রোডের পিডিবি মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এর আগে শনিবার (১১ জুলাই) বিকেলে সিলেট নগরের আখালিয়ার বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিজাম উদ্দিন সিলেটের জগন্নাথপুর উপজেলা সমিতির উপদেষ্টা। নগরের নবাব রোড এলাকায় তিনি বসবাস করে আসছিলেন। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ও আওয়ামী লীগ নেতা সৈয়দ শামীম আহমদ।

সৈয়দ শামীম আহমদ বলেন, কয়েকদিন আগে নিজাম উদ্দিনের চাচাতো ভাই আওয়ামী লীগ নেতা শফিকুল আহমেদ মারা যান। তার কিছুদিন পর তার আরেক ভাতিজা হঠাৎ মারা যান। এভাবে প্রায় এক মাসের মধ্যে তার পরিবারের পাঁচজন সদস্য বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মারা যান।

সৈয়দ শামীম বলেন, অ্যাডভোকেট নাজিম উদ্দিন আর আমি একই বার হলে কাছাকাছি বসতাম। সে কারণে তার পরিবারের অন্যদের খোঁজখবর আমার সঙ্গে শেয়ার করতেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন তিনি বিষয়টি আমি জানতাম। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দেখতে যাইনি। এতো কাছাকাছি বা আপনজন হওয়া সত্ত্বেও আমরা কেউ কাউকে দেখতে যেতে পারছি না। আল্লাহ আমাদের এই নিষ্ঠুর পরিস্থিতি থেকে মুক্তি দান করুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: