সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শনিবার, ১৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট বিভাগে আরও ১২৭ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে ক্রমশেই বাড়ছে করোনা ভাইরাসের রোগীর সংখ্যা। বুধবার (৮ জুলাই) সিলেট বিভাগে নতুন করে আরও ১২৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সাড়ে পাঁচ হাজারে।

এরমধ্যে সবচেয়ে বেশি সিলেট জেলায়। এ জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন সিলেট জেলায় ৩ হাজার ৪৩ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ১৩৮ জন, হবিগঞ্জে ৬০৩ জন ও মৌলভীবাজারে ৮৬৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সিলেট এমএজি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, বুধবার কলেজের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩৪ জনের রিপোর্ট পজিটিভ আসে। এরমধ্যে সিলেট সদর উপজেলার ২৭ জন, কানাইঘাট উপজেলার একজন, গোয়াইনঘাট উপজেলার একজন, গোলাপগঞ্জ উপজেলার একজন ও সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন মৌলভীবাজারের একজন, কমলগঞ্জের একজন এবং সুনামগঞ্জের দোয়ারাবাজারের একজন রয়েছেন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ ১৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৩২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তদের মধ্যে ২০ জন সুনামগঞ্জ জেলার ও ১২ জন সিলেট জেলার বাসিন্দা।

আর সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন বলেন, নতুন আক্রান্ত ২০ জনের মধ্যে সদর উপজেলায় ১০ জন, দোয়ারাবাজারে ৩ জন, ছাতকে ২ জন, দিরাইয়ে ২ জন, তাহিরপুরে ২ জন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ১ জন রয়েছেন।

এদিকে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল বলেন, হবিগঞ্জ জেলায় নতুন করে আরও ২৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ সদর উপজেলার ১৫ জন, নবীগঞ্জ উপজেলার ৬ জন, মাধবপুর উপজেলার ৩ জন, বাহুবল উপজেলার ২ জন, চুনারুঘাট উপজেলার ১ জন এবং বানিয়াচং উপজেলার ১ জন রয়েছেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ বলেন, মৌলভীবাজারে নতুন করে আরও ৩৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে মৌলভীবাজার সদর উপজেলার ২৩ জন, বড়লেখা উপজেলায় ৩ জন, কমলগঞ্জে ৩ জন, কুলাউড়ার ২ জন, শ্রীমঙ্গলে ১ জন এবং রাজনগর উপজেলার ১ জন রয়েছেন।

অন্যদিকে সিলেটের কানাইঘাটে আরও দুজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৬ জন। এরমধ্যে সিলেটে ৭৬, মৌলভীবাজারে ৬, সুনামগঞ্জে ৮ এবং হবিগঞ্জে ৬ জন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ১ হাজার ৯৮২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫৯১, সুনামগঞ্জে ৭৪৩, হবিগঞ্জে ৩১৩ এবং মৌলভীবাজারে ৩৩৫ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: