সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খাদিমপাড়ায় কেয়ারটেকারকে বসতবাড়ি ছাড়ার হুমকি

বিশেষ প্রতিবেদক ::

সিলেট শহরতলীর খাদিমপাড়ায় এক কেয়ারটেকারকে বসতবাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। ইতোমধ্যে তারা ঘটনাস্থলে গিয়ে কয়েক দফা চাঁদা দাবিও করেছে। এ ঘটনায় শাহপরাণ (রহ.) থানায় একটি অভিযোগ দায়েরের পর সন্ত্রাসীরা উল্টো নানা অপপ্রচার চালাচ্ছে।

অভিযোগে প্রকাশ, শাহপরাণ থানাধীন বহর গ্রামের বাসিন্দা আক্কাস আলী। তিনি ফয়সল হোসেইনের বাড়িতে কেয়ারটেকার হিসেবে রয়েছেন। কিন্তু সম্প্রতি ওই এলাকার কয়েছ আহমদ, করিম, বিলাল গংরা সেখানে গিয়ে নানা প্রতিবন্ধকতার সৃষ্টি করে। ক্ষয়ক্ষতি করে ফলফসলের। এমনকি তারা ওই জায়গায় কোনো উন্নয়ন কর্মকাণ্ড ও বিক্রি করতে হলে তাদের চাঁদা দেয়ার দাবি জানায়। অন্যথায় তাদের প্রাণে মারার হুমকি দেয়া হয়। পরবর্তিতে অসহায় হয়ে আক্কাস আলী গত ১০ মে শাহপরাণ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর তা সুরমা গেইট ফাড়ির পুলিশকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ইউপি মেম্বারকে বিষয়টি সমাধান করার দায়িত্ব দিয়ে আসেন। তবে তিনি সমাধানের চেষ্টা করলেও প্রতিপক্ষ উপস্থিত হননি। আক্কাস আলী অভিযোগ করেন, মূল হোতা কয়েসের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

এদিকে, পুলিশ তদন্ত করার মধ্যেই কয়েছ গংরা অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। তারা বলছে, বহর মৌজার ১৪২ ও ১১৪২ নং দাগের কিছু জায়গা আক্কাস আলী দখলের চেষ্টা করছেন। এ বিষয়ে আক্কাস আলী বলেন, উল্লেখিত বহর মৌজায় আমাদের কোনো সম্পৃক্ততা নেই। তাছাড়া ১১৪২ নং দাগে সরকারি কোনো জায়গা নেই। সেখানে ব্যক্তি মালিকানাধীন জায়গা রয়েছে। এসব অপপ্রচাওে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি তিনি আহবান জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: