সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের তিন জেলায় আরো ১১৩ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগের তিন জেলায় আরো ১১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত হওয়াদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যসহ সাধারণ মানুষ রয়েছেন। এদের মধ্যে সিলেট জেলার ৪১ জন, সুনামগঞ্জ জেলায় ৩১ জন এবং হবিগঞ্জ জেলার ৪১ জন রয়েছেন।

আজ সোমবার (২২ জুন) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাব এবং ঢাকার ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, ওসমানীর ল্যাবে আজ ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মদ্যে সিলেট মহানগর ও সদর উপজেলার বাসিন্দা বেশি।

আজ সকাল পর্যন্ত সিলেট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১ হাজার ৮১৪ জন। নতুন আরো ৪১ জন শনাক্ত হওয়ায় এ সংখ্যা এখন ১ হাজার ৮৫৫ জন।

এদিকে আজ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ বিশ্ববিদ্যালয়ের ল্যাবে মাত্র ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। তন্মধ্যে ৩১টি নমুনায় করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের সবাই সুনামগঞ্জের বাসিন্দা। বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় ৮২৬ জন করোনায় আক্রান্ত হলেন।

এদিকে আজ ঢাকার ল্যাবে নমুনা পরীক্ষায় হবিগঞ্জের আরো ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল। তিনি বলেন, আজ সোমবার জেলায় আরো ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। দুই দফায় তাদের রিপোর্ট ঢাকা থেকে পাঠানো হয়েছে।

আক্রান্তদের মধ্যে সদরে ২০ জন, মাধবপুর ৬ জন, বানিয়াচং ৩ জন, আজমিরীগঞ্জ ৭ জন, চুনারুঘাট ৪ জন ও নবীগঞ্জ উপজেলার একজন রয়েছেন। এনিয়ে হবিগঞ্জ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪১৩ জনে।

উল্লেখ্য, আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ছিল ৩ হাজার ২৬৫ জন। রাতে শনাক্ত হওয়া ১১৩ জন মিলে এ সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৩৭৮ জনে। এর মধ্যে সিলেট জেলায় ১ হাজার ৮৫৫ জন, সুনামগঞ্জে ৮২৬ জন, হবিগঞ্জে ৪১৩ জন এবং মৌলভীবাজারে ২৮৪ জন রয়েছেন।

এ পর্যন্ত বিভাগের চার জেলায় মারা গেছেন ৫৮ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ৪৫ জন। এছাড়া হবিগঞ্জে ৫ জন এবং সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলায় ৪ জন করে মারা গেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: