সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুচাইয়ে ছিনতাই, লুণ্ঠিত টাকাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার :

সিলেটের দক্ষিণ সুরমায় ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার তাদেরকে আদাতলের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা জানান, রোববার রাত সাড়ে ১১টায় মোগলাবাজার ধানাধীন কুচাই পশ্চিমভাগ এলাকার সিলেট-গোলাপগঞ্জ সড়কে এক বিক্রয় ম্যানেজারের কাছ থেকে ১ লক্ষ ১৬ হাজার ৭শত টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে তারা সিএনজি অটোরিকশাযোগে পালিয়ে যায়।

খবর পেয়ে মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন থানার টহলরত পুলিশ টিমগুলোকে এ বিষয়ে দ্রুত অভিযান চালাতে নির্দেশ প্রদান করেন। এর ভিত্তিতে মোগলাবাজার থানার এসআই রাজীব কুমার রায়, এএসআই আব্দুল জলিল, এএসআই মনজুর হোসেন, এএসআই ওবাইদুল্লা ও কর্তব্যরত পুলিশ সদস্যরা ঘটনাস্থল এলাকায় সড়কের সকল সিএনজি অটোরিকশা তল্লাশি কালে কুচাই পশ্চিমভাগ আবাসিক এলাকা হতে ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা ও ছিনতাইকাজের সহযোগী অটোরিকশা চালক আব্দুস সামাদ (২০)-কে আটক করেন।

সে গোলাপগঞ্জ থানার কোতয়ালপুর (কটালপুর) গ্রামের নূর উদ্দিনের ছেলে। বর্তমানে সামাদ দক্ষিণ সুরমার লাউয়াই রায়গ্রামের জহুরুল মিয়ার বাড়িতে ভাড়াটে থাকে।
পরে পুলিশের জিজ্ঞাসাবাদে সামাদ ছিনতাইয়ের সাথে সম্পর্কিত সকল তথ্য প্রদান করে। বিষয়টি ওসি আখতার হোসেন তাৎক্ষনিক সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে-কে অবগত করেন এবং শুরু হয় ছিনতাইকারী গ্রেফতারের অভিযান। একে একে গ্রেফতার করা হয় এ ছিনতাইকাজে জড়িত আরো ৩ ছিনতাইকারীকে।

তারা হলো, দক্ষিণ সুরমার গালিমপুর এলাকার জমসেদ মিয়ার ছেলে পলাশ মিয়া (৩২), ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর থানার ডরমন্ডল গ্রামের শহিদ মিয়ার ছেলে হাবিব হোসেন (১৮) ও সিলেট জেলার গোলাপগঞ্জ থানার ফুলবাড়ী ভুইটেক গ্রামের লিলু মিয়ার ছেলে কামরান আহমদ বাবু (১৯)। হাবিব বর্তমানে দক্ষিণ সুরমার দক্ষিণ খোঁজারখলা এলাকার নেনাই মিয়ার কলোনিতে এবং কামরান একই এলাকার দুলাল মিয়ার কলোনিতে থাকে।

আটককালে তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১ লক্ষ ১৬ হাজার ৭শত টাকার মধ্যে ৪ হাজার ১০ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। বাকি টাকা পলাতক এক ছিনতাইকারীর রয়েছে এবং তাকে উদ্ধারের জোর প্রচেষ্টা চলছে বলে পুুলিশ জানায়।
ছিনতাইকারীদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: