সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের দুই ল্যাবে ৫৮ জনের করোনা শনাক্ত

স্টাফ রিপোটার :

সিলেটের দুই ল্যাবে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমাঝে ওসামনীর ল্যাবে ৪০ জন ও শাবির ল্যাবে ১৮ জন রয়েছেন। বুধবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৪০ জহনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৬০৪ জনে দাঁড়ালো।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় জানান, বুধবার ওসমানীর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরদের মধ্যে বেশিরভাগই সিলেট নগরী ও সদর উপজেলার বাসিন্দা। বাকীরা সিলেটের বিভিন্ন উপজেলার। বুধবার শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের ১৮ জনের করোনা শনাক্ত হয়।

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ের (শাবি) বিশেষায়িত আরটি-পিসিআর ল্যাবে আরো ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার নমুনা পরীক্ষা শেষে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, বুধবার শাবির আরটি-পিসিআর ল্যাবে ১৭৯টি নমুনা গ্রহণ করা হয়। নমুনাগুলো পরীক্ষা করে ১৮ জনকে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়েছে। আক্রান্তরা সবাই সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

সবমিলিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২ হাজার ৮১১ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১৬০৪ জন, সুনামগঞ্জের ৭১৭ জন, হবিগঞ্জের ২৬১ জন ও মৌলভীবাজারের ২২৯ জন রয়েছেন। বুধবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৫ জন। আর সিলেট জেলায় মৃতের সংখ্যা ৪৩। সিলেট বিভাগে এ পর্যন্ত সিলেট জেলায় সুস্থ হয়েছেন ২১০ জন। সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৫৭৭ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: