সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট শামসুদ্দিন হাসপাতালে বৃদ্ধের মৃত্যু, ১১ জনের অবস্থা আশঙ্কাজনক

করোনার উপসর্গ নিয়ে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল আইসোলেশনে এক রোগীর (৫৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) বিকেলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত ব্যক্তির গ্রামের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়।

শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. জন্মজয় দত্ত বলেন, করোনার উপসর্গ নিয়ে ওই ব্যক্তি সোমবার (১৫ জুন) দিনগত রাতে হাসপাতাল আইসোলেশনে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

ডা. জন্মজয় দত্ত আরও বলেন, হাসপাতালে আইসোলেশনে মোট ৮৮ জন রোগী ভর্তি আছেন। এরমধ্যে ৬০ জনের করোনা পজিটিভ। অন্যরা সন্দেহজনক অবস্থায় ভর্তি আছেন। ভর্তি হওয়ায় রোগীর মধ্যে করোনা পজিটিভ ৯ জন এবং করোনা সন্দেহে আরও দু’জন আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে করোনা সন্দেহে ভর্তি একজন মারা যান। এখনও আরও ১১ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তিনি বলেন, করোনা পরীক্ষার জন্য মরদেহের থেকে নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, বিভাগে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ২৯৫ জনের মধ্যে ১৫৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ১০৯ জন, হবিগঞ্জে ২৬ জন এবং মৌলভীবাজারে ৬ জন রয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: