সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট বিভাগে একদিনে ১৬৫ জনের করোনা শনাক্ত

স্টাফ রিপোটার : সিলেটের দুই ল্যাব ও ঢাকার ল্যাব মিলিয়ে সিলেট বিভাগে একদিনে ১৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমাঝে ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৪৭ জন, শাবির ল্যাবে ৬১ জন ও ঢাকার ল্যাবে ৫৭ জন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, ওসমানীর ল্যাবে শনিবার ১৮৮টি নমুনা পরীক্ষা করে ৪৭ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ১৯ জন, বালাগঞ্জের ১ জন, জকিগঞ্জের ৫ জন, গোয়াইনঘাটের ৫ জন, জৈন্তাপুরের ১ জন, ফেঞ্চুগঞ্চের ৪ জন, বিয়ানীবাজারের ৮ জন ও গোলাপগঞ্জের ৪ জন রয়েছেন।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে শনিবার ২০২টি নমুনা পরীক্ষায় ৬১ জনের করোন শনাক্ত হয়েছে। শাবির ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে, ঢাকায় নমুনা পরীক্ষায় সিলেটের তিন জেলার আরো ৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জের ৩১ জন, মৌলভীবাজারের ১৩ জন ও হবিগঞ্জের ১৩ জন রয়েছেন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামসুদ্দিন জানান, আইইডিসিআর’র ল্যাবে ২৮২ জনের নমুনা পাঠানো হয়েছিল। এর মাঝে ৩১ জন করোনা পজিটিভ বলে শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে জামালগঞ্জের ১৬ জন, ছাতকের ১৩ জন, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরের একজন করে রয়েছেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ জানান, নতুন আক্রান্ত ১৩ জনের মধ্যে কুলাউড়ার ৫ জন, সদরের ৩ জন, বড়লেখার ২ জন, কমলগঞ্জ, শ্রীমঙ্গল ও রাজনগরের ১ জন করে রয়েছেন। আক্রান্তদের মধ্যে দুই পুলিশ সদস্য ও এক স্বাস্থ্যকর্মী আছেন।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল জানান, ঢাকা থেকে জেলায় নতুন ১৩ করোনা রোগী পাওয়ার তথ্য দেওয়া হয়েছে। এদের মধ্যে চুনারুঘাট উপজেলার ৬ জন, বাহুবলের ৪ জন ও সদর উপজেলার ৩ জন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: