সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট ও সুনামগঞ্জে আরো ৭০ জনের করোনা শনাক্ত

সিলেট ও সুনামগঞ্জ জেলায় আরো ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত হওয়াদের মধ্যে চিকিৎসক, আইন-শৃংখলা বাহিনীর সদস্যসহ সাধারণ মানুষ রয়েছেন। এদের মধ্যে সিলেট জেলায় ৪৭ জন এবং সুনামগঞ্জ জেলায় ২৩ জন রয়েছেন।

আজ বৃহস্পতিবার (১১ জুন) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, ওসমানীর ল্যাবে আজ ১৮৫টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৭ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে একজন চিকিৎসকসহ আইন-শৃংখলা বাহিনীর সদস্যও রয়েছেন। আক্রান্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার বাসিন্দা বেশি।

জানা গেছে, আজ শনাক্ত হওয়া ৪৭ জনের মধ্যে সিলেট মহানগর ও সদর উপজেলার ৪৩ জন, দক্ষিণ সুরমার দুইজন এবং বালাগঞ্জের একজন রয়েছেন। এছাড়া সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন একজনের রিপোর্ট পজিটিভ এসেছে।

আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১ হাজার ১৬৩ জন। নতুন আরো ৪৭ জন শনাক্ত হওয়ায় এ সংখ্যা এখন ১ হাজার ২১০ জন।

এছাড়া আজ বৃহস্পতিবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জ জেলার আরও ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। তন্মধ্যে ২৩টি নমুনায় করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা সবাই সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এ নিয়ে সুনামগঞ্জে ৪১৯ জনের করোনা শনাক্ত হলো।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ছিল ১ হাজার ৯৬৪ জন। রাতে শনাক্ত হওয়া ৭০ জন মিলে এ সংখ্যা দাঁড়াল ২ হাজার ৩৪ জনে। এর মধ্যে সিলেট জেলায় ১ হাজার ২১০ জন, সুনামগঞ্জে ৪১৯ জন, হবিগঞ্জে ২২৭ জন ও মৌলভীবাজারে ১৭৮ জন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: