সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনা থাবা : আক্রান্তের সংখ্যা ছাড়ালো ২ হাজার

  • স্টাফ রিপোর্টার 

করোনা সিলেট বিভাগে বেশ শক্ত থাবা বসিয়েছে। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়ে তা ২ হাজার ছাড়িয়েছে। বৃহস্পতিবার নতুন করে সিলেটের দুই ল্যাবে আরো ৭০ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বিভাগে আক্রান্ত রোগীর সংখ্যা ২০৩৪ জন। এর মধ্যে শুধু সিলেট জেলাতেই আক্রান্ত ১২১০ জন।

গতকাল ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে করোনা ভাইরাসে শনাক্ত হয়েছেন আরো ৪৭ জন। আক্রান্তদের অধিকাংশ সিলেট জেলার বাসিন্দা। বৃহস্পতিবার রাতে ওসমানীর তথ্য নিশ্চিত করেন ওসমানী মেডিক্যাল কলেজের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

হিমাংশু লাল জানান, বৃহস্পতিবার ১৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষা শেষে ৪৭টি নমুনা করোনা ভাইরাস পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছে। তিনি জানান, শনাক্ত হওয়াদের তালিকায় একজন চিকিৎসক, আইনশৃঙ্খলাবাহিনী এবং একাধিক স্বাস্থ্যকর্মী রয়েছেন। আক্রান্তদের অধিকাংশ সিলেট জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন মোট ১০৭৫ জন এবং বিভাগে ১৮২৪ জন।

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার শাবির ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় এই ২৩ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের সকলেই সুনামগঞ্জ জেলার।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন শাবির ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। নতুন ২৩ জনসহ এই জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৪১৯ জনের।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: