সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, চিকিৎসক আইসিইউতে

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (১০ মে) রাতে হাসপাতালে তিনি মারা যান। তার বাড়ি সুনামগঞ্জ জেলায়।

অন্যদিকে করোনাভাইরাসে আক্রান্ত পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যক্ষ ও সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডিন স্ত্রীরোগ বিশেষজ্ঞ অধ্যাপক দিলীপ কুমার ভৌমিককে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় করোনা আইসোলেশন সেন্টারের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র বলেন, করোনার উপসর্গ নিয়ে রোববার সন্ধ্যায় যক্ষ্মা রোগে আক্রান্ত এক নারীর মৃত্যু হয়েছে। তার কাশি এবং শ্বাসকষ্ট ছিল। তাই তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি আরও জানান, করোনাভাইরাসে আক্রান্ত অধ্যাপক ডা. দিলীপ কুমার ভৌমিকের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রোববার তাকে শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নিয়ে যাওয়া হয়। তার অতিরিক্ত শ্বাসকষ্ট দেখা দিয়েছে।

গত ৪ মে সিলেটের প্রখ্যাত স্ত্রী রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. দিলীপ কুমার ভৌমিকের করোনা শনাক্ত হয়। প্রথম দিকে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। তবে রোববার তার শারীরিক অবস্থার অবনতি হলে সন্ধ্যার দিকে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ওই হাসপাতালের আইসিইউতে নেয়া হয়।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিনের করোনা শনাক্ত হয়। তিনিই সিলেটের করোনা শনাক্ত হওয়া প্রথম রোগী। ১৫ এপ্রিল তিনি মারা যান।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ২৮০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮৫ জন, সুনামগঞ্জে ৬০ জন, হবিগঞ্জে ৯৫ জন ও মৌলভীবাজার জেলায় ৪০ জন। বিভাগে এ পর্যন্ত মারা গেছেন পাঁচজন আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৩ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: