সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে এবার হৃদরোগ বিশেষজ্ঞ ও তার স্ত্রী করোনায় আক্রান্ত

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের সাবেক বিভাগীয় প্রধান স্ত্রীসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই চিকিৎসক সম্প্রতি আমেরিকা থেকে দেশে ফিরেছেন বলে জানা গেছে। বুধবার (৬ মে) সিলেটে নতুন করে যে তিনজনের করোনা শনাক্ত হয়েছে- তাদের মধ্যে এই অধ্যাপক দম্পতি রয়েছেন।

বুধবার রাতে সিলেট স্বাস্থ্য অধিদফতর কার্যালয়ের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার আক্রান্তদের মধ্যে ওই চিকিৎসক দম্পতি ছাড়াও হবিগঞ্জের একজন রয়েছেন।

এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একটি সূত্র জানায়, ওই চিকিৎসকের পরিবারের ছয়জনের নমুনা নেয়া হয় মঙ্গলবার। এর মধ্যে দুইজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। অন্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, হাসপাতালের ল্যাবে বুধবার ১৮৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে তিনটি রিপোর্ট পজিটিভ এসেছে।

গত ৪ এপ্রিল ওসমানী হাসপাতালের ১৬ জন ইন্টার্ন চিকিৎসক ও গাইনি বিভাগের সাবেক প্রধান করোনায় আক্রান্ত হন। ইন্টার্ন চিকিৎসকরা বর্তমানে ওসমানী মেডিকেল কলেজের হোস্টেলে ও ওই অধ্যাপক নিজ বাসায় কোয়ারেন্টাইনে আছেন।

এছাড়া গত ২৩ এপ্রিল ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আক্রান্ত হওয়া একজন ইন্টার্ন চিকিৎসক বুধবার (৬ মে) সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

এর আগে গত ৫ এপ্রিল সিলেটে প্রথম করোনা রোগী হিসেবে শনাক্ত হন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. মঈন উদ্দিন। গত ১৫ এপ্রিল তিনি ঢাকায় করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

বুধবারের তিনজনসহ সিলেট বিভাগে এ পর্যন্ত ২৬০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সবচেয়ে বেশি হবিগঞ্জ জেলায়। এ জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৯০ জন। আর সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ৭৯ জন। এছাড়া সুনামগঞ্জে ৫৭ ও মৌলভীবাজার জেলায় ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: