সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আক্রান্ত আরও ১, চিকিৎসক দম্পতির ভবনের ১৬ জনের নমুনা সংগ্রহ

সিলেটে নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বিভাগের ৮৩ জনের করোনা পরীক্ষা করা হয়। এরমধ্যে সিলেট জেলার একজনের শরীরে করোনাভাইরাস ধরে পড়ে। এ নিয়ে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৭ জনে।

রাতে ওসমানী হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়ে বলেন, ৮৩ জনের করোনা পরীক্ষায় নতুন একজন রোগী শনাক্ত হয়েছেন। তিনি সিলেট জেলার বাসিন্দা। আর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করোনা পজিটিভ এক রোগীর পুনরায় পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ এসেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত এক রোগী সুস্থতার পথে ছিলেন। এতে এই রোগীর করোনা পরীক্ষা করা হয় বুধবার (২৯ এপ্রিল)। সুস্থতার পথে থাকলেও ওই রোগীর পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এসেছে। অর্থাৎ করোনাভাইরাস থেকে তিনি এখনও সেরে উঠতে পারেননি। আক্রান্ত কোনো রোগীর পরপর দুইবার করোনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এলে তাকে করোনামুক্ত ঘোষণা দেয়া হয়।

এদিকে এক চিকিৎসক দম্পতি আক্রান্ত হওয়ার পর তাদের সংস্পর্শে আসা সিলেট নগরের সুবিদবাজারের বহুতল ভবন মার্লিন টাওয়ারের ১৬ বাসিন্দার নমুনা সংগ্রহ করা হয়েছে।

বুধবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা ওই টাওয়ারে গিয়ে তাদের নমুনা সংগ্রহ করেন। আক্রান্ত হওয়া চিকিৎসক দম্পতি এই টাওয়ারের একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন।

এ তথ্য নিশ্চিত করে হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, ওই চিকিৎসক দম্পতির পরিবারের সদস্য, গাড়িচালক, ভবনের দারোয়ানসহ তাদের সংস্পর্শে যারা এসেছিলেন এমন ১৬ জনের নমুনা সংগ্রহ করে আনা হয়েছে। পরীক্ষার পর জানা যাবে তারা সংক্রমিত হয়েছেন কি না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: