সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনা আক্রান্ত সন্দেহে দু’জন হাসপাতালে

সিলেটে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে আরও দুইজনকে হাসপাতালে কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে বলে সিলেট শামসুদ্দিন হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে। এদের মধ্যে একজন ফ্রান্স প্রবাসী ও অন্যজন ইতালি ফেরত। তাদের দুজনকেই সিলেট শামসুদ্দিন হাসপাতালে কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে।

হাসপাতাল সূত্র জাযায়, এদুজনই দুটি বেসরকারি হাসপাতালে প্রথমে চিকৎসা নেন পরে তাদেরকে ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। এর মধ্যে একজন ফ্রান্স প্রবাসী গত ৪মার্চ দেশে আশার পরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত বৃহস্পতিবার এখানে নিয়ে আসা হয়েছে। আর অন্যজন গত কিছুদিন পূর্বে তার ইতালি ফেরত আত্মীয়ের সাথে একটি পারিবারিক অনুষ্ঠানে দেখা করার পরে জ্বরে আক্রন্ত হয়ে শনিবার চিকিৎসা নিতে গেলে তাকেও ডা.শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

শামসুদ্দিন হাসপাতাল এর আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা: সুশান্ত কুমার মহাপাত্র জানিয়েছেন, দুজনের রক্তের নমুনা আগামীকাল ঢাকায় পাঠানো হবে। একজন ফ্রান্স প্রবাসী তিনি আগে থেকেই শ্বাসকষ্ট ভোগছিলেন গত বৃহস্প্রতিবার থেকে এখানে কোয়ারেন্টাইনে রয়েছেন। আর অন্যজনকে শনিবার থেকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে, তবে তিনি ইতালি ফেরত আত্মীয়ের সাথে একটি পারিবারিক অনুষ্ঠানে দেখা করার পরে জ্বরে আক্রন্ত হওয়ার দাবি করেছেন।

তবে সুশান্ত জানান, ইতালি ফেরত সেই ব্যাক্তি ভালো রয়েছেন তার মধ্যে কোন করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়নি।

উল্লেখ্য, এর আগে এ হাসপাতালে দুবাই প্রবাসী এক জন ও সৌদ ফেরত এক নারীকে করোনাভাইরাস আক্রন্ত সন্দেহে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিলো। পরবর্তীতে তাদের শরীরে এর অস্তিত্ব না থাকায় তাদেরকে বাড়িতে পাঠানো হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: