সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৫ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ফিরলেন বিশ্বজয়ী সাকিব, বিমান বন্দরে অভ্যর্থনা

বীরের বেশে বাড়ি ফিরলেন সিলেটের বালাগঞ্জের কৃতি সন্তান তানজিম হাসান সাকিব। দক্ষিন আফ্রিকায় অনুষ্ঠিত যুব বিশ্বকাপ জিতে গতকাল দেশে ফিরেছিলেন দলের সাথে।

আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২ টা ১৫ মিনিটের সময় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট বিমানবন্দরে এসে পৌছান সাকিব। এসময় তার সাথে ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ। বিমানবন্দরে সাকিবের বাবা গৌছ মিয়া মা সেলিনা পারভিন ছাড়াও পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনরা তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

সাকিব এসময় ভিআইপি লাউঞ্জের বাইরে অপেক্ষমান সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তানজিম হাসান সাকিব সুরমা নিউজ ডটনেটকে জানান, এরকম অভ্যর্থনা পেয়ে আমি অভিভূত।

অতীতে অনেকবারই বাড়ী ফিরেছেন সাকিব। কিন্তু এবারের ফেরার আবহ অন্যরকম। বিশ্বজয় করে ফেরা সাকিবের অপেক্ষায় তার আত্মীয় স্বজন ও এলাকার মানুষ।

এর আগে গতকাল দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী যুব ক্রিকেট দল ঢাকায় এসে পৌঁছে বিকেল ৫টার একটু আগে। আকবর আলী, সাকিবদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান। এ সময় ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: