সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পানসি রেস্টুরেন্ট থেকে অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার ৫

সিলেট নগরীর জিন্দাবাজার এলাকা থেকে অর্জুন দেব নাথ (২৫) নামে এক অ’পহৃত যুবককে উ’দ্ধার করেছে সিলেট মহানগর পু’লিশ (এসমপি)। এসময় অ’পহ’রণের সাথে জ’ড়িত ৫ যুবককে গ্রে’প্তার করে পু’লিশ।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট মহানগর পু’লিশের (এসমপি) অ’তিরিক্ত উপ-পু’লিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মু’সা স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক বি’জ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, গত রোববার (২ ফেব্রুয়ারি) রাত ১১টার সময় অ’পহ’রণকারীদের গ্রে’প্তার ও অ’পহৃতকে উ’দ্ধার করা হয় জিন্দাবাজার এলাকার পানসি রেস্টুরেন্ট থেকে।

বি’জ্ঞপ্তি সূত্রে জানা যায়, সিলেটের দক্ষিণ সুরমা রেলস্টেশন এলাকা থেকে গত রোববার রাতে অর্জুন দেব নামের এক যুবককে ধরে নিয়ে আসে অ’পহ’রণকারীরা। পরে তারা অর্জুনকে শহরের বিভিন্ন এলাকা ঘুরে এবং তার স্বজনদের মোবাইলে কল দিয়ে চাঁদা দাবি করে। এমনকি তাকে শারীরিকভাবেও নি’র্যাতন করে সাথে থাকা টাকা-পয়সা নিয়ে যায়।

অ’পহ’রণকারীদের কল পেয়ে স্বজনরা বিষয়টি সিলেট মহানগর পু’লিশের (এসমপি) দক্ষিণ সুরমা থা’নায় অবহিত করেন। পরে স্বজনদের মাধ্যমে টাকা দেয়ার কথা বলে পু’লিশ তাদের মোবাইল ট্র্যাকিং করে এবং তাদেরকে ধ’রার ফাঁদ পাতে। অবশেষে জল্লারপার এলাকা তাদেরকে আ’ট’ক করতে সক্ষম হয় পু’লিশ।

উ’দ্ধারকৃত অর্জুন দেব নাথ মৌলভীবাজারের কুলাউড়া উপজে’লার গুড়াভূই গ্রামের মৃ’ত হরিপদ দেবনাথের ছে’লে।

আ’ট’ককৃতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজে’লার মোল্লারগাঁও গ্রামের মৃ’ত গোপাল দেবের ছে’লে সজল দেব (২৫), সুনামগঞ্জের ধরমপাশা থা’নার সানবাড়ি গ্রামের প্রা’ণেশ মজুম’দার ছে’লে পার্থ প্রীতম মজুম’দার (২৪), সিলেটের জকিগঞ্জের ম’রিচা গ্রামের মৃ’ত গোলাম আহম’দের ছে’লে সুমন আহম’দ (২৬), মৌলভীবাজারের রাজনগর উপজে’লার তুলাপুর গ্রামের রণধীর দাসের ছে’লে রাজ দাস (২৬) ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজে’লার হালিমপুর গ্রামের গুরুচরণ দাসের ছে’লে প্রীতম দাস (২৭)।

পরে আ’ট’ককৃতদের বি’রুদ্ধে এজাহার দায়ের করলে সিলেট মহানগর পু’লিশের (এসমপি) দক্ষিণ সুরমা থা’নার মা’মলা নং-০৩/২৬, তারিখ- ০৩/০২/২০২০খ্রি ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অ’প’রাধ (দ্রুত বিচার) আইন সংশোধনী ২০১৯ এর ৪/৫ রুজু করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে বি’জ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: