সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট ও সুনামগঞ্জে মাদকসহ ৫ জন আটক

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট ও সুনামগঞ্জে র‌্যাব-৯ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ পাঁচজনকে আটক করেছে। পৃথক এ অভিযানগুলোতে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা। রোববার আটককৃতদের বিরুদ্ধে মামলা শেষে সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

র‌্যাব-৯ জানায়, শনিবার রাত সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে সদর কোম্পানী সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর মো. শওকাতুল মোনায়েম ও এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী পানসী হোটেলের সামনে অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত এক আসামীকে গ্র্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কয়েছ আহমদ ওরফে লেংড়া কয়েছ (৫০) দক্ষিণ সুরমার পিরোজপুর গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে। গতকাল আসামীকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

একই দিন রাত ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে শাহপরাণ থানাধীন টিকরপাড়া, শাহসুন্দর রোডে অভিযান চালিয়ে এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রবীন্দ্র ভূমিজ (৩০) শাহপরাণ শুকরাটুক এলাকার চৈতন ভূমিজের ছেলে। উদ্ধারকৃত আলামতসহ আসামীকে এসএমপির শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর দিকে শনিবার র‌্যাব-৯ এর সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার ফয়সল আহমদের নেতৃত্বে জেলার সদরের উত্তর মল্লিকপুর গ্রামের মৌচাক আবাসিক এলাকায় অভিযান চালিয়ে এক কেজি গাঁজা সহ পেশাদার একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোঃ আব্দুল মিয়া (২৫) তাহিরপুরের লাউড়ের গড় গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে। উদ্ধারকৃত আলামতসহ আসামীকে সুনামগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

একই দিন রাত পৌন ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর ইশতিয়াক বিন ইউসুফ ও এএসপি মোঃ আব্দুল খালেকের নেতৃত্বে হবিগঞ্জের চুনারুঘাট থানাধীন রাজার বাজারে অভিযান চালিয়ে ২৮৫ পিস ইয়াবাসহ দুইজন পেশাদার ইয়াবা ব্যবসায়ীকে আটক করে। তারা হলো রনি দাস (৩৫), ও মোঃ বিল্লাল (২৩)।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: