সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বর্ডার গার্ড স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

৪৮ বিজিবি, সিলেট-এর অধিনায়ক লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল পিএসসি বলেছেন, একজন পরিপূর্ণ মানুষ হতে হলে আমাদেরকে সুশিক্ষা গ্রহণ করতে হবে। সু-শিক্ষা গ্রহণ করে আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় কাজ করতে হবে। তিনি বলেন, এসএসসি পরীক্ষা শুধু একটা পরীক্ষা নয়-এটা শিক্ষা জীবনের একটা গুরুত্বপুর্ণ অধ্যায়। এর সফল উত্তোরণের মধ্যেই নিহিত রয়েছে ভবিষ্যতের সকল স্বপ্ন এবং আশা।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ এর ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিদায় সংবর্ধনা ও স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়।

প্রধান শিক্ষক মো. ফয়জুল হকের সভাপতিত্বে এবং ঐশী তালুকদার ও তাহমিনা আরাফাত তারিন-এর উপস্থাপনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক মোঃ ফরিদ আহমেদ। শিক্ষকবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ এনায়াতুর রহমান, সিনিয়র শিক্ষক নিখিল রঞ্জন মজুমদার। বিদায়ী অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন ১০ম শ্রেণির শিক্ষার্থী টুম্পা ব্যানার্জি ও সাহাত চৌধুরী।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ১০ম শ্রেণির শিক্ষার্থী আহমদ আল মাহফুজ। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ফাইজা তাবাস্সুম । পরে ‘স্মৃতিময় বিজিপিএসসি’ স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়।

একই দিনে প্রতিষ্ঠান প্রাঙ্গণে বার্ষিক দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রতিষ্ঠান, শিক্ষক-শিক্ষার্থী ও সর্বোপরি দেশের মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: