সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ভূগর্ভস্থ বিদ্যুৎ লাইনের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী ; উদ্বোধনে নেই মেয়র আরিফ

ডেইল সিলেট ডট কম: সিলেট নগরীতে দেশের প্রথম ভূগর্ভস্থ বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থার আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় তিনি আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এর আগে গত ৫ জানুয়ারি থেকে ভূগর্ভস্থ বিদ্যুৎ লাইনের পরীক্ষামূলক সরবরাহ শুরু হয়। এ প্রকল্পটি বাস্তবায়ন করছে রাজধানীর ‘দি ইস্ট ওয়ে ইলেকট্রিক কোম্পানি এবং জে এন্ড সি ইমপেক্স লিমিটেড জেভি’।
সিলেট সিটি করপোরেশন (সিসিক)-এর মেয়র আরিফুল হক চৌধুরী ৫ জানুয়ারি এই সড়কে তারের জঞ্জাল সরানোর কাজ পরিদর্শন করে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠান। এরপর সর্বত্র ছড়িয়ে পড়ে ওই সড়কের ছবিটি। দেশজুড়েই প্রশংসিত হয় এই প্রকল্প। ৬ জানুয়ারি ফের নিজের কাউন্সিলরদের নিয়ে এই সড়ক পরিদর্শনে যান মেয়র। এ অবস্থায় সিলেট সিটি করপোরেশন এই প্রকল্পের কাজ করছে বলে বিভিন্ন মাধ্যমে উল্লেখ করা হয়। যদিও ৭ জানুয়ারি বিদ্যুৎ বিভাগ থেকে আরেকটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সিলেটে চলমান আন্ডারগ্রাউন্ড বিদ্যুৎলাইন রূপান্তর প্রকল্প সিলেট সিটি কর্পোরেশনের কোন প্রকল্প নয়। সরকারের অর্থায়নে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এই প্রকল্প বাস্তবায়ন করছে।
প্রশংসিত এই প্রকল্পের কৃতিত্ব নিয়ে দড়ি টানাটানির মধ্যে শুক্রবার এই প্রকল্পের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন। তবে এ অনুষ্ঠানে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত ছিলেন না। বিকেল সাড়ে ৩টায় দরগাহ গেইট এলাকায় এ প্রকল্পের উদ্বোধন করা হয়।
শুক্রবার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগে সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, বর্তমান সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, মহানগরের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: শামীম আহমদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি সহ নেতৃবৃন্দ।
শাহজালাল (র.) দরগাহ ও আশপাশ এলাকার প্রায় সাড়ে ৪শ’ গ্রাহকের নতুন চালু হওয়া এ বিদ্যুৎ লাইনের সুফল ভোগ করছেন বলে বিউবো ও নির্মাণকারী প্রতিষ্ঠান জানিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: