সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কওমী ছাত্রদের উপর কাদিয়ানিদের হামলার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

ব্রাক্ষণবাড়িয়ার কান্দিরপাড় এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী দ্বিনী শিক্ষা প্রতিষ্ঠান খতমে নবুওয়াত মাদরাসায় কাদিয়ানী সন্ত্রাসী কর্তৃক নিরিহ ছাত্রদের ওপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সিলেটে বিক্ষোভ মিছিল করেছে আন্তর্জাতিক তাহাফুজে খতমে নব্যুয়ত বাংলাদেশ সিলেটের নেতৃবৃন্দ। ১৫ জানুয়ারি বুধবার বাদ আসর সিলেট নগরীর বন্দবাজার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিটি পয়েন্টে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
অন্তর্জাতিক তাহাফুজে খতমে নব্যুয়ত বাংলাদেশ সিলেটের সভাপতি মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ির সভাপতিত্বে ও মাওলানা আব্দুল মালিক চৌধুরীর পরিচালনায় সমাবেশে বক্তারা বলেন, দখলের উদ্দেশ্যে খতমে নবুওয়াত মাদরাসায় কাদিয়ানীদের হামলার ঘটনা বরদাশত করা হবে না। অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে মাদরাসার ছাত্রদেরকে রক্তাক্ত করে চরম দৃষ্টতা আর দুঃসাহস দেখিয়াছে কাফের কাদিয়ানীরা। বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে সুশৃঙ্খলভাবে আকিদায়ে খতমে নবুওয়াত নিয়ে দেশব্যাপী শান্তিপূর্ণ আন্দোলন করে আসছে। আমাদের আন্দোলনে কখনো কোন ধরনের বিশৃঙ্খলা ভাংচুর হয়নি। কাদিয়ানীরা বিনা উস্কানীতে কওমী মাদরাসার নিরিহ ছাত্র ও আলেমদের উপর হামলা চালিয়ে রক্তাক্ত করে ইতিহাসে একটি কালো অধ্যায়ের সূচনা করেছে। বক্তারা বলেন, ৯৫% মুসলিম অধ্যুষিত দেশে গুটিকয়েক কাদিয়ানী মাদরাসায় হামলা চালিয়ে কোটি কোটি নবীপ্রেমিক তৌহিদী জনতার কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। দ্রুত সময়ের মধ্যে এ ঘটনার সাথে জড়িতদের যথাযথ বিচার না হলে পুরো দেশ জুড়ে প্রতিবাদী আন্দোলনের দাবানল জ্বলে উঠবে। এমন পরিস্থিতির সৃষ্টি হলে সরকারকেই এর দায়ভার বহন করতে হবে।
নেতৃবৃন্দ ঈমানদার হওয়ার জন্য আকিদায়ে খতমে নবুওয়াত তথা মুহাম্মাদুর রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সর্বশেষ নবী হওয়ার বিশ্বাস স্থাপন করতে হবে। আকিদায়ে খতমে নবুওয়াত ঈমানের অবিচ্ছেদ্য অংশ। কাদিয়ানীরা খতমে নবুওয়াতকে অস্বীকার করে তাই তারা কাফের৷ মুসলিম নাম ধারণ করে ৯৫ শতাংশ মুসলমানের দেশে তাদের ঈমানবিধ্বংসী কোনো কার্যক্রম চলতে পারেনা।
বিশ্বনবী (সা.) এর রিসালতকে অস্বীকারকারী কাদিয়ানী অমুসলিমদের আস্ফালন এদেশের ধর্মপ্রাণ তৌহিদি জনতা মেনে নেবে না। আকিদায়ে খতমে নবুওয়াত ও বিশ্বনবীর ইজ্জত সম্মান রক্ষায় প্রয়োজনে এ দেশের লক্ষ কোটি তৌহিদি জনতা বুকের তাজা রক্ত ঢেলে দিতে প্রস্তুত রয়েছে।
অনতিবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে খতমে নবুওয়াত মাদরাসায় হামলাকারী কাদিয়ানী সন্ত্রাসীদের গ্রেফতার করত:দৃষ্টান্তমূলক শাস্তি এবং হামলায় হতাহতদের সু-চিকিৎসার ব্যবস্থা করে কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা না হলে আকিদায়ে খতমে নবুওয়াত রক্ষায় এদেশের লক্ষ কোটি তৌহিদী জনতা কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার জন্য দেশব্যাপী দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করেন সিলেটের অন্তর্জাতিক তাহাফুজে খতমে নব্যুয়ত বাংলাদেশ সিলেটের নেতৃবৃন্দ।
মিছিল পরবর্তী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা আতাউর রহমান, হাফিজ ফখরুজ্জামান, অধ্যক্ষ আব্দুর রহমান সিদ্দিকী, গাজী রহমত উল্লাহ, মাওলানা আহমদ কবির, আলহাজ্ব এমরান আলম, মুফতি রশীদ আহমদ, মাওলানা কাওছার আলী, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা হাফিজ আব্দুল করিম দিলদার, লোকমান হেকিম, মাওলানা মোতাহির আলী, হাফিজ জাহেদ আহমদ, আবু হানিফ সাদী প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: