সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় কোম্পানীগঞ্জ উপজেলা যুবদল নেতা গ্রেপ্তার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করার অভিযোগে কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক এমদাদুর রহমান ইনজাদকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয় এক ছাত্রলীগ নেতার দায়ের করা মামলায় শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার বাদী কোম্পানীগঞ্জ গ্রামের মৃত আকবর আলীর ছেলে আহমেদ রেজা রুবেল। তিনি তেলিখাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

মামলার এজাহারে বলা হয়েছে, গত ২২ মে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোম্পানীগঞ্জের বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। পরদিন মামলার বাদী ফেসবুকে দেখতে পান যে, ত্রাণ বিতরণকে উপহাস করে কিছু ব্যক্তি ফেসবুকে আক্রমণাত্মক, মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচার করে শান্তিকামী জনসাধারণকে উস্কে দিচ্ছে। গ্রেপ্তারকৃত আসামি ইনজাদ প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে নিজের ফেসবুক আইডিতে পোস্ট দেন।

ফেসবুক আইডিতে ইনজাদ লিখেন,” ভোট চোর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি বলেন পদ্মায় দেশের জনপ্রিয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে চোবাতে হবে, তাহলে আমরাও বলতে পারি জিয়া আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শেখ হাসিনার বিমান উড্ডয়নের পর বিনা টিকিটে নিচে ফেলে দিতে হবে, প্রতিহিংসা পরায়ণ শেখ হাসিনা থেকে দেশ এবং দেশের জনগণ মুক্তি পাবে”।

এ ঘটনায় ছাত্রলীগ নেতা রুবেল বাদী হয়ে গত ৩১ মে কোম্পানীগঞ্জ থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। মামলায় ইনজাদসহ চারজনের নাম উল্লেখ ও ৬ থেকে ৭ জনকে অজ্ঞাত আসামি করা হয়। তবে তদন্তের স্বার্থে এজাহারভুক্ত অন্য আসামিদের নাম প্রকাশ করতে রাজি হয়নি পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, এজাহার পাওয়ার পর ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে শনিবার রাতে ইনজাদকে তার বাড়ি থেকে পুলিশ গ্রেপ্তার করে। তদন্তের স্বার্থে এজাহারভুক্ত বাকি আসামিদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: