সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাপসীকে ফেলে গেল সবাই

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউড তারকা তাপসী পান্নু মূলত অভিনয়শিল্পী, ভুলত প্রযোজক। প্রযোজক হতে গিয়ে রীতিমতো ধরা খেয়েছেন এই বলিউড তারকা। গত বছর ‘ধাক ধাক’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন তিনি।

যদিও সহপ্রযোজক হিসেবে তার সঙ্গে ছিল আরও কয়েকজন। ছবিতে লগ্নি করা টাকা তুলতে পরে আর কেউ তাকে সহযোগিতা করেনি। বরং তাকে ফেলেই চলে গেছে সবাই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যারিয়ারের নানান বিষয় নিয়ে কথা বলেছেন তাপসী পান্নু। সেসবের মধ্যে রয়েছে প্রযোজক হিসেবে নিজের ব্যর্থতার কথাও। গত বছর অ্যাডভেঞ্চারধর্মী সিনেমা ‘ধাক ধাক’-এ লগ্নি করেছিলেন তাপসী। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন রত্না পাঠক শাহ, দিয়া মির্জা, ফাতিমা সানা শেখ ও সানজানা সাঙ্ঘি।

ছবিটি তেমন দর্শক টানতে পারেনি। ছবির অন্যতম প্রযোজক হিসেবে তাপসী পান্নু বলেন, ‘অভিনয়শিল্পী হিসেবে আমার ক্যারিয়ার ভালোই চলছিল। প্রযোজক হতে আমি চাইনি। ছবিতে নিজে অভিনয় করতেও চাইনি। এখন দেখছি ভুল করেছি। আমার সহপ্রযোজকেরা ছবির ক্ষতি পুষিয়ে উঠতে আমাকে কোনো সাহায্যই করেননি।’

নতুন পথে হাঁটার ব্যাপারে নির্ভীক ‘থাপ্পড়’ ছবির অভিনেত্রী তাপসী পান্নু। যদিও সিনেমাবিষয়ক বাণিজ্যের সঙ্গে নিজেকে জড়ানোর আগ্রহ তার ছিল না। অজয় বাহলের হরর ছবি ‘ব্লার’ দিয়ে নিজের প্রযোজক জীবন শুরু করেছিলেন তিনি। পরে তরুণ দুদেজার ‘ধাক ধাক’। বিএলএম পিকচার্স ও ভায়াকম এইটিন-এর মতো সহযোগী পেয়েও সুবিধা করতে পারেনি ছবিটি।

নিজের সিনেমা ব্যর্থ হওয়ায় পান্নুর ক্ষোভ কিছুটা গিয়ে পড়েছে গত বছরের সফল ছবি ‘অ্যানিমেল’-এর ওপর। ওই সিনেমা প্রসঙ্গে পান্নু বলেন, ‘সিনেমার গল্প শুনে রণবীরের মতো আমিও খুশি হতাম, ছবিটায় কাজ করতে রাজিও হয়ে যেতাম। কিন্তু চিত্রনাট্য শোনার সময় তো আর বোঝা যায় না যে, ছবিটা কেমন হবে।

কারণ দিনশেষে ছবি বানাবেন পরিচালক। পর্দায় তিনি কীভাবে ছবিটা উপস্থাপন করবেন, সেটা কেবল তিনিই জানেন।’ রণবীর কাপুরকে কিছু না বললেও ‘অ্যানিমেল’ নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গাকে পরোক্ষভাবে কটাক্ষ করে তাপসী বলেছেন, ‘ওই ছবির কিছু দৃশ্যে আমি রীতিমতো অস্বস্তি বোধ করেছি। দেখে হতবাক হয়ে গেছি যে, হলের দর্শকেরা সেসব দেখে করতালি দিচ্ছে!’

তাপসী পান্নুর সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ডাঙ্কি’। ২০২৩ সালের ২১ ডিসেম্বর এটি মুক্তি পেয়েছিল। রাজকুমার হিরানির পরিচালনায় শাহরুখ খানের বিপরীতে দেখা গেছে পান্নুকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ও লাড়কি হ্যায় কাহাঁ’, ‘ফির আয়ি হাসিন দিলরুবা’, ‘খেল খেল মে’ সিনেমাগুলো। গত ২৩ মার্চ পারিবারিকভাবে বিয়ে করেন তাপসী পান্নু।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: