সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ১২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কবে বাংলাদেশে আসছেন জানালেন মেসি

ডেইলি সিলেট ডেস্ক ::

এবার কলকাতা ও বাংলাদেশে আসছেন কাতার বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি। আগামী বছরের শুরুতেই ঢাকায় আসবেন তিনি। সঙ্গে চমক হতে পারেন আরেক আর্জেন্টাইন তারকা খোলোয়াড় অ্যাঞ্জেল ডি মারিয়া। তাকেও মেসির সঙ্গে কলকাতা ও ঢাকা সফরে আনার চেষ্টা চলছে। ভারতীয় ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম জি-২৪ ঘণ্টার এক প্রতিবেদনে এমনটিই জানানো হয়েছে।

এর আগে বাংলাদেশ সফরে এসেছিলেন ‘বাজপাখি’ খ্যাত আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। কলকাতা-বাংলাদেশ মিলিয়ে বিশ্বকাপ জয়ী গোলরক্ষকের ওই সফর নিয়ে ছিল বেশ উচ্ছ্বাস। এরপর ব্রাজিলের বিশ্বকাপ জয়ী রোনালদিনহো কলকাতা ও বাংলাদেশ ঘুরে গেছেন। তাদের বাংলাদেশে আনার কারিগর ছিলেন ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

ভারতীয় সংবাদমাধ্যম জি-২৪ ঘণ্টার এক প্রতিবেদনে বলা হয়, ইন্টার মায়ামিতে খেলা সর্বকালের সেরা ফুটবলার খ্যাত লিওনেল মেসিকে কলকাতা ও বাংলাদেশে আনতে কথা-বার্তা শুরু করেছেন শতদ্রু। বিষয়টি নিয়ে মেসির বাবা হোর্হে মেসির সঙ্গে গিয়ে দেখা করে এসেছেন তিনি। মেসির সঙ্গে কথাও হয়েছে শতদ্রুর। দুই পক্ষের মধ্যে খুব ইতিবাচক কথা হয়েছে। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুতে মেসিকে কলকাতা ও ঢাকায় এনে বড় ধামাকা দিতে পারেন ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: