সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ২৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪৫ মিনিট ছিল আমার জীবনের কঠিন সময়: সুস্মিতা

ডেইলি সিলেট ডেস্ক ::

কিছু দিন আগেই সমাজমাধ্যমে নিজের জন্ম তারিখ বদলে দিয়েছেন সুস্মিতা সেন। অভিনেত্রী জানান, ২০২৩ সালের ২৭ ফেব্রুয়ারি তার দ্বিতীয় জন্মদিন। এই দিনই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা।

সম্প্রতি সুস্মিতা একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি বলেন, হৃদরোগে আক্রান্ত হওয়ার ওই ৪৫ মিনিটই তার জীবনের সবচেয়ে কঠিন সময়। সোমবার জাতীয় চিকিৎসক দিবস উপলক্ষে সুস্মিতা তার সমাজমাধ্যমে একটি পোস্ট করেন। হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে চিকিৎসকরাও তার সঙ্গে লড়েছিলেন। তাই চিকিৎসকদের কৃতজ্ঞতা জানিয়েছেন সুস্মিতা।

ভিডিওয় সুস্মিতা বলেন, ‘আমার জীবন একটা গল্পের মতো। তবে কিছু দিন আগেই আমার জীবনের গল্প এক বড় মোড় নিয়েছিল। হৃদরোগে আক্রান্ত হওয়ার সময়ের কথা বলছি। ওই ৪৫ মিনিট যেন আমার জীবনের সবচেয়ে দীর্ঘ সময়। একটা সময়ে মনে হচ্ছিল আমার গল্প বোধহয় এখানেই শেষ।’

চিকিৎসকদের উদ্দেশে সুস্মিতা বলেছেন, ‘চিকিৎসকদের অসংখ্য ধন্যবাদ। তাদের জন্যই আমার গল্পটা এখনও চলছে। চিকিৎসকরাই আমায় জীবনে একটা নতুন সুযোগ দিয়েছেন। ওঁরা আমার লড়াইয়ে হাল ছেড়ে দেননি। আমাকেও হাল ছাড়তে দেননি। আমায় নতুন দিশা দেখিয়েছেন। ওটাই আমার দ্বিতীয় জন্মদিন। আমি আমার হৃদয় থেকে ওঁদের ধন্যবাদ জানাতে চাই। আমার সেই দিনটা সমস্ত চিকিৎসকদের উৎসর্গ করলাম।’

উল্লেখ্য, জয়পুরে ‘আরিয়া’ সিরিজের শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা। ওটিটি প্ল্যাটফর্মে এটাই সুস্মিতার প্রথম কাজ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: