সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৩০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফাইনালের ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকছেন যারা

ডেইলি সিলেট ডেস্ক ::

একেবারে শেষ প্রান্তে এসে পৌঁছেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। ফাইনাল ম্যাচ দিয়ে মাসব্যাপী চলমান এই টুর্নামেন্টের পর্দা নামতে যাচ্ছে আজ। শিরোপা নির্ধারণী লড়াইয়ে বার্বাডোজের কিংসটাউনে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা এবং ভারত। এই ম্যাচ সামনে রেখে ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করেছে আইসিসি।

এক বিবৃতিতে আইসিসি জানিয়েছে, অন-ফিল্ড আম্পায়ার হিসেবে এবারের ফাইনালের গুরু দায়িত্ব পালন করবেন ইংল্যান্ডের রিচার্ড ইলিংওর্থ এবং নিউজিল্যান্ডের ক্রিস গ্যাফানি। এছাড়া তৃতীয় এবং চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করবেন যথাক্রমে ইংল্যান্ডের রিচার্ড কেটেলব্রো ও অস্ট্রেলিয়ার রড টাকার।

নিজেদের ক্রিকেট ইতিহাসে এই প্রথম ফাইনাল খেলবে দক্ষিণ আফ্রিকা। অন্যদিকে এ নিয়ে ভারত ফাইনাল খেলবে তৃতীয়বার। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম আসরে শিরোপা জয় করেছিল ভারত। ২০১৪ সালে ফাইনালে উঠলেও শ্রীলংকার কাছে হেরে যায় দেশটি।

গত এক দশকেরও বেশি সময় ধরে আইসিসি আসরে শিরোপা নেই রোহিত শর্মাদের। এবার ভারত কি আইসিসি খরা কাটাতে পারবে? নাকি নিজেদের ‘চোকার্স’ তকমা মুছে বড় ম্যাচে জয় দিয়ে ইতিহাস গড়বে প্রোটিয়ারা?

চলতি আসরে দক্ষিণ আফ্রিকা এবং ভারত দুদলই অপরাজিত এখন পর্যন্ত। টানা ৮ ম্যাচে হারেনি দক্ষিণ আফ্রিকা। অন্যদিকে গ্রুপপর্বের ম্যাচে কানাডার বিপক্ষে ভারতের ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে যায়। এ ছাড়া বাকি ৭ ম্যাচই অপরাজিত ভারত। ফাইনালের এই ম্যাচটি বলা যায় শ্রেষ্ঠত্ব দখলের লড়াইও।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: