সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফাইনালের আগে ঘুম হয়নি, ঠিকভাবে খেতেও পারেননি রোহিত

ডেইলি সিলেট ডেস্ক ::

এক দশকে কত কত বিষাদের গল্প জমা হয়েছিল ভারতের। এর বেশির ভাগই কাছ থেকে দেখেছেন রোহিত শর্মা। ২০১১ সালের পর আর কোনো বিশ্বকাপ জিততে পারেনি ভারত। গত বছর ঘরের মাঠে ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে তারা অস্ট্রেলিয়ার কাছে হারে রোহিতের নেতৃত্বে।

এমন আরও কয়েকবারই কাছে গিয়েও জেতা হয়নি শিরোপা। অবশেষে রোহিতের হাত ধরেই দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়েছে ভারত। এরপর এই ফাইনালের আগের সময়গুলোর কথা মনে করেছেন রোহিত।

স্টার স্পোর্টসে রোহিত বলেন, ‘ফাইনালের আগের রাতে ঘুমোতে পারিনি। কিছুতেই ঘুম আসছিল না। ২০০৭ সালের বিশ্বকাপের কথা মনে পড়েছিল। মাথায় আসছিল ২০১১ সালের বিশ্বকাপের কথা। ২০১৩ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির কথা মাথায় আসছিল। আর মাথায় আসছিল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা।’

২০০৭ সালে রোহিতের নেতৃত্বেই টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে ভারত। এরপর আর কখনও আন্তর্জাতিক শিরোপা জিততে পারেননি তিনি। অবশেষে ২০২৪ সালের বিশ্বকাপে জিতে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন রোহিত। তবে এই সাফল্যের আগের গল্পও শুনিয়েছেন তিনি।

রোহিত বলেন, ‘আমি পুরো সময়টা নার্ভাস ছিলাম। এমনকি গত রাতেও মারাত্মক নার্ভাস ছিলাম। আমি ঠিকভাবে খেতেও পারিনি। কারণ এই বিশ্বকাপটা জেতার জন্য আমি মরিয়া ছিলাম। যখন আপনি কোনও কিছুর জন্য মরিয়া হয়ে ওঠেন এবং আপনি একটা লক্ষ্য রেখে এগিয়ে চলেন, তখন আপনার চারপাশের অন্যান্য জিনিস এতটা গুরুত্বপূর্ণ হয়ে ওঠে না। আপনি শুধু ওই একটা লক্ষ্যের দিকেই নজর দেন।’

‘আমি জানি যে এরকম পরিস্থিতিতে কীভাবে নিজেকে সামলাতে হয়। আমি যে কাজটা ঠিকঠাকভাবেই করতে পেরেছি। অধিনায়ক হিসেবে আপনাকে অনেক সিদ্ধান্ত নিতে হয়। মাঠে নিজেকে শান্ত রেখেছিলাম।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: