সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাবিপ্রবিতে ‘আইআইসিটি’র বোর্ড অব গভর্নরস সভা অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক ::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ইনস্টিটিউট অব ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজির (আইআইসিটি) বোর্ড অব গভর্নরস-এর ৩০তম সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ২য় তলার সভাকক্ষে শাবিপ্রবির আইআইসিটির পরিচালক অধ্যাপক ড. এম. জহিরুল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বোর্ড অব গভর্নরস-এর সভাপতি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

সভাপতির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ব্যাপকভাবে ডিজিটালাইজেশনকে আলিঙ্গন করার মাধ্যমে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য শুধুমাত্র প্রশাসনিক দক্ষতা বৃদ্ধি করা নয়; বরং একটি ডিজিটালাইজড ও স্মার্ট শিক্ষার পরিবেশ সৃষ্টি করা। এসবের জন্য যা যা করা প্রয়োজন আমরা তা করব।

আইআইসিটির পরিচালক অধ্যাপক ড. এম. জহিরুল ইসলাম বলেন, বোর্ড অব গভর্নরস-এর সভায় ২০২৪-২০২৫ অর্থবছরের জন্য আইআইসিটির বাজেট ২৩ শতাংশ বৃদ্ধি করে পাশ করা হয়। যার মধ্যে রয়েছে দুটি কম্পিউটার ল্যাবের উন্নয়ন করা।

এসময় উপস্থিত ছিলেন স্কুল অব ফিজিক্যাল সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. সৈয়দ বদিউজ্জামান ফারুক, স্কুল অব এপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. মোহাম্মদ রেজা সেলিম, এগ্রিকালচার এন্ড মিনারেল সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. আবু সাঈদ আরফিন খাঁন, অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মুমিন। এছাড়া অনলাইনে সংযুক্ত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়েরন আইটি ইনস্টিটিউট এর অধ্যাপক ড. শফিউল আলম খান ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: