সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘বাংলা সংলাপ’ প্রকাশনার একযুগ উপলক্ষে ওকাসের পক্ষ থেকে স্মারক প্রদান

যুক্তরাজ্য থেকে প্রকাশিত বাংলা সংলাপ-এর ধারাবাহিক প্রকাশনার যুগপূর্তি উপলক্ষে বৈদেশিক সংবাদদাতা সমিতি সিলেট (ওকাস) এর পক্ষ থেকে পত্রিকার সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সাবেক সদস্য প্রভাষক মো. মশাহিদ আলীকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে সিলেট প্রেসক্লাব ভবনের মিনি হল রুমে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, সংবাদপত্র প্রকাশনার কঠিন সময়ে যুক্তরাজ্যে থেকে বাংলা ভাষায় পত্রিকা প্রকাশ করে এর ধাবাহিকতা অব্যাহত রাখার দুরূহ কাজে মাশাহিদ আলী সফল হয়েছেন, এটা তার মেধা ও কর্মপ্রচেষ্টা ফসল। আমরা তাঁর এই সফলতায় গর্বিত ও আনন্দিত।

চরম বৈরী পরিস্থিতিতে প্রকাশনা অব্যাহত রেখে তিনি মূলধারার সাথে সম্পৃক্ত হয়ে ব্যবসায়িক সফলতা অর্জন করেছেন। বক্তারা মশাহিদ আলীকে একজন প্ররিশ্রমি ও মানবিক ব্যক্তি উল্লেখ করে তাঁর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

ওভারসীজ করসপন্ডেন্টস এসোসিয়েশন সিলেট-ওকাস (বৈদেশিক সংবাদদাতা সমিতি সিলেট) এর সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ- সভাপতি খালেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মদ তাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাব এর সভাপতি ও সময় টিভির ব্যুরো চিফ ইকরামুল কবির। বিশেষ অতিথি ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সিলেটের ডাক’র চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম এবং সিনিয়র সাংবাদিক আব্দুল মালিক জাকা।

সাংবাদিক এম এ মতিনের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অন্যানের মধ্যে আলোচনায় অংশ নেন- সিনিয়র সাংবাদিক মোহাম্মদ বদরুদ্দোজা বদর, সিলেট প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, নির্বাহী কমিটির সদস্য সুনীল সিংহ, দৈনিক প্রভাত বেলার সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ কবীর আহমদ সোহেল, ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাহমুদুর রহমান মারুফ, সালুটিকর কলেজের প্রভাষক নজরুল ইসলাম, সিলেটের ডাক’র সাবেক স্টাফ রিপোর্টার শিক্ষক এম শামসুল আলম, কোম্পানীগঞ্জপ্রেসক্লাবের সভাপতি শাব্বির আহমদ প্রমূখ।

অনুভুতি ব্যক্ত করে বাংলা সংলাপ সম্পাদক মশাহিদ আলী বলেন, ছাত্র জীবন থেকেই সাংবাদিকতার প্রতি আমার প্রবল আগ্রহ ছিল। এমসি কলেজের পড়াকালীন আমি সিলেটের ডাকের প্রতিনিধি ছিলাম, পরবর্তীতে স্টাফ রিপোর্টার হিসেবে যোগদান করি। স্টুডেন্ট ভিসায় যুক্তরাজ্য গিয়েও সাংবাদিকতায় জড়িয়ে পড়ি এবং ঝুঁকি নিয়ে পত্রিকা প্রকাশনা শুরু করি। চরম আর্থিক সংকট এবং অনিশ্চয়তার মধ্যেও দৃঢ় মনোবল, পরিশ্রম ও ইচ্ছে শক্তির কারনে আজ আমি এই পর্যায়ে এসেছি। এখন ধারাবাহিকভাব এক যুগ পেরিয়ে প্রকাশনা অব্যাহত রাখতে পারায় আমি কিছুটা সফল বলতে পারি। আজকের এই আয়োজনের জন্য আমি ওকাস, সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ ও আমার সাবেক সকল সহকর্মিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারাদের অব্যহত দোয়া কামনা করছি।- বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: