সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রতিমন্ত্রী করলেন দুঃখ প্রকাশ, সুমন বললেন এডিট করা ভিডিও

ডেইলি সিলেট ডেস্ক ::
নির্বাচনী আচরণবিধি ভেঙে উপজেলা নির্বাচনের প্রার্থীদের পক্ষে প্রচারণা চালানোর বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান। রোববার (২ জুন) নির্বাচন কমিশনে (ইসি) উপস্থিত হয়ে প্রতিমন্ত্রী দুঃখ প্রকাশ করেন। তবে এ সময় প্রতিমন্ত্রীর ভাইরাল হওয়া ভিডিওটি এডিটেড বলে দাবি করেছেন তার আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

এর আগে, বিকেলে ব্যারিস্টার সুমনকে নিয়ে ইসিতে আসেন ত্রাণ প্রতিমন্ত্রী। তার বিরুদ্ধে অভিযোগ ছিল- ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষে প্রকাশ্যে ভোট চেয়েছেন ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান। এ অভিযোগের ব্যাখ্যা দিতে শুক্রবার (৩১ মে) নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মোহাম্মদ শাহজালালের সই করা চিঠিতে তাকে তলব করা হয়।

চিঠিতে বলা হয়েছে- গত ৩১ মে পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার ছোট বাইশদিয়া ইউনিয়নের কোড়ালিয়া ঘাট নামক স্থানে ও চালতাবুনিয়া ইউনিয়নের চালতাবুনিয়া বাজারে ত্রাণ বিতরণকালে চতুর্থ ধাপে ৫ জুন অনুষ্ঠেয় রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মু. সাইদুজ্জামান মামুন, ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রওশন মৃধা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফেরদৌসী পারভীনের পক্ষে প্রকাশ্যে ভোট দেয়ার জন্য আহ্বান জানিয়েছেন, যা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া এবং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: