সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আম্বানিপুত্রের বিয়ের অনুষ্ঠানের জন্য ৭৫০০ কোটি টাকায় ক্রুজ ভাড়া!

ডেইলি সিলেট ডেস্ক ::

এ মুহূর্তে ভারতবর্ষের সবচেয়ে আলোচিত বিয়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। গত জানুয়ারিতে মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বাগদান হয়। এরপর মার্চে অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রথম প্রি-ওয়েডিং পার্টির আয়োজন করেছিল আম্বানি পরিবার। গুজরাটের জামনগরে দুজনের প্রাক-বিবাহ অনুষ্ঠানই রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছিল।

আবারও এক প্রাক্-বিবাহ অনুষ্ঠান আলোচনায় চলে এসেছে। এবার বিদেশের মাটিতে বসেছে এই অনুষ্ঠানের আসর। তবে স্থলভাগে নয়, ভাসমান এক জাহাজে হচ্ছে এই প্রাক্-বিবাহ অনুষ্ঠান। ইতালিতে বিলাসবহুল ক্রুজ় ভাড়া করা হয়েছে এই প্রাক্-বিবাহ অনুষ্ঠানের জন্য। ২৯ মে থেকে শুরু হয়েছে এই অনুষ্ঠান। চলবে ১ জুন পর্যন্ত।

যে ক্রুজ়ে অনন্ত ও রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ।

সংবাদমাধ্যমে প্রকাশ, সাত হাজার ৫০০ কোটি টাকার এই বিলাসবহুল ক্রুজ়টি ভাড়া করেছেন মুকেশ আম্বানি। বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের জন্য ক্রুজ়ের যে স্যুইটগুলো ভাড়া করা হয়েছে, তার প্রত্যেকটির জন্য আম্বানিদের খরচ হয়েছে প্রায় ৬০ লাখ টাকা।

প্রায় ৬০০ অতিথিকে নিয়ে দক্ষিণ ফ্রান্স থেকে পাড়ি দিয়েছে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘপথ অতিক্রম করে ইতালিতে ফিরবে। এই ক্রুজ়ে অতিথিদের জন্য রয়েছে এক আরামদায়ক স্পা। এ ছাড়া জিম, সুইমিংপুলও শোভা বাড়িয়েছে এই ক্রুজ়ের। যোগব্যায়াম করার জায়গাও আছে এখানে। ভোজনরসিকদের জন্য রয়েছে বিপুল আয়োজন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: