সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানে সেরা অভিনেত্রী হয়ে যা বললেন অনসূয়া

ডেইলি সিলেট ডেস্ক ::

কলকাতার অভিনেত্রী অনসূয়া সেনগুপ্ত কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসরে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন। ‘দ্য শেমলেস’ সিনেমার জন্য এ পুরস্কার পেয়েছেন তিনি।

কানে সেরা হওয়ার তাৎক্ষণিক অনুভূতি জানিয়ে অভিনেত্রী বলেন, এই মুহূর্তে আমি আনন্দে বিহ্বল। আমাকে কিছুটা সময় দিন। বাড়ি ফেরার আগে এর বেশি কিছু বলতে পারছি না। আশা করি বুঝবেন। খুব শিগগিরিই একটা সাংবাদিক সম্মেলন হবে। তখন অনেক কিছু বলব। নিজের অনুভূতিগুলো আপনাদের সঙ্গে শেয়ার করতে মুখিয়ে রয়েছি।

উইলিয়াম ডালরিম্পলের ‘নাইন লাইভস’-এর আদলে তৈরি ‘দ্য শেমলেস’ সিনেমায় দুরন্ত অভিনয়ের জন্যই কান চলচ্চিত্র উৎসবের ‘আন সার্টেন রিগার্ড’ বিভাগের সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন অনসূয়া। কলকাতার এই মেয়ে পড়াশোনা করেছেন ইংরেজি সাহিত্য নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে।
মুম্বাইয়ে মূলত প্রোডাকশন ডিজাইনারের কাজ করেন অনসূয়া সেনগুপ্ত, থাকেন গোয়ায়। পরিচালক কিউ-এর মাধ্যমে বুলগেরিয়ান পরিচালক কনস্ট্যানটিন বোঁজ্যনভের সঙ্গে তার আলাপ হয়। অনসূয়ার আঁকা দেখে মুগ্ধ হন পরিচালক।

এক সাক্ষাৎকারে পরিচালক বলেন, আমার আর অনসূয়ার বন্ধুত্ব তার আঁকার জন্য। আমি ওর ছবিগুলো যত দেখেছি, নিজের সিনেমার চরিত্রকে চোখের সামনে দেখতে পেয়েছি। এর মধ্যে কিন্তু বেশ কয়েকজন প্রতিভাবান ও জনপ্রিয় অভিনেত্রী এই চরিত্র করতে আগ্রহী ছিলেন। নাম বলব না। তবে অনসূয়ার মধ্যে এমন কিছু একটা ছিল যাতে আমার বিশ্বাস ছিল যে এই চরিত্রে ওই সবচেয়ে বেশি উপযুক্ত।

এর আগে অনসূয়া অভিনয় করেছিলেন অঞ্জন দত্তর ‘ম্যাডলি বাঙালি’ সিনেমায়। সেই সিনেমাতে আবার ছিলেন অপরাজিতা আঢ্য। প্রাক্তন সহ-অভিনেত্রীর এই সাফল্যে গর্বিত অপরাজিতা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: