সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিল্পী সমিতি শিল্পীদের কী কাজে লাগে, তা আজও বুঝলাম না: বর্ষা

ডেইলি সিলেট ডেস্ক ::

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। গত নির্বাচনের পর সাধারণ সম্পাদকের পদটি নিয়ে আদালত পর্যন্ত দৌঁড়াতে হয়েছে শিল্পীদের। এবার গত ১৯ এপ্রিল বিএফডিসিতে ভোটগ্রহণ হওয়ার পরদিন ভোটে মিশা-ডিপজল প্যানেল জয়লাভ করে। তাদের শুভেচ্ছাও জানান প্রতিদ্বন্দ্বী প্রার্থী অভিনেত্রী নিপুণ। কিন্তু কিছুদিন পর সেই নির্বাচন নিয়ে আদালতে রিট করেন এ নায়িকা।

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে সবাই আলোচনা-সমালোচনা করছেন, সেই সময় বিষয়টি নিয়ে কথা বললেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। শুক্রবার (২৪ মে) বেলা সাড়ে ১১টায় সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফায়েড পেজে এক পোস্টে এ নায়িকা লেখেন, ‘শিল্পী সমিতি শিল্পীদের জন্য কী কাজে লাগে, তা আমি আজ পর্যন্ত বুঝতে পারলাম না। যা জানি তা আর বললাম না। পাবলিকের এখন সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার দরকার নাই। মানুষ এর এত ধৈর্য!’
প্রসঙ্গত, বর্ষা অভিনীত ‘নেত্রী দ্য লিডার’ সিনেমা এখন মুক্তির অপেক্ষায়। এতে তার সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়ক অনন্ত জলিল। আরও দেখা যাবে বলিউড অভিনেতা দুলহান সিং, অরুণ অরোয়া ও প্রদীপ রাওয়াতকে। এছাড়াও রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: