সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এক ফ্রেমে প্রসেনজিৎ-অর্পিতা

ডেইলি সিলেট ডেস্ক ::

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ৬০ বছর বয়সে এসেও অভিনয় করে দর্শকদের সিনেমা উপহার দিয়ে চলেছেন। তবে তার স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায় বাংলা ইন্ডাস্ট্রি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। কোনও ইভেন্টেও তাকে দেখা যায় না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’জনে বেশ অ্যাক্টিভ থাকলেও কখনও একসঙ্গে ছবি পোস্ট করেন না। এমনকী তাদের একফ্রেমেও খুব একটা দেখা যায় না। সম্প্রতি প্রসেনজিৎ-অর্পিতাকে দেখা গেল এক ফ্রেমে ।

দক্ষিণ ভারতের এক প্রতিষ্ঠান থেকে গ্র্যাজুয়েট শেষ করেছেন প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ। তার সমাবর্তন অনুষ্ঠানে গিয়েছিলেন অর্পিতা ও প্রসেনজিৎ। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অর্পিতা।

ভিডিওতে দেখা যায়, ছেলের সঙ্গে এক ফ্রেমে টলিউডের তারকা দম্পতি। আর ছেলেকে জড়িয়ে ধরেছেন অর্পিতা। এদিকে কলেজের বন্ধুরা তাদের সঙ্গে ছবি তুলেছেন।

২০০২ সালে অর্পণা গুহঠাকুরতার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী অর্পিতা পালকে বিয়ে করেন প্রসেনজিৎ।তবে তাদের একসঙ্গে খুব একটা দেখতে পাওয়া যায় না। অর্পিতা নিজের কাজ নিয়ে যেমন ব্যস্ত তেমনি প্রসেনজিৎও।

গত বছর তৃষাণজিতের জন্মদিনের পার্টিতে অর্পিতা ও প্রসেনজিৎকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল। তারপর আর তাদের দেখা যায়নি। কাজের ব্যস্ততার মাঝে ছেলেকে সময় দিতে ভোলেন না এই তারকা দম্পতি।

বিদেশে স্কুলের পড়া শেষ করে দক্ষিণ ভারতের এক প্রতিষ্ঠানে উচ্চশিক্ষা নেন তৃষাণজিৎ। পড়াশোনার ফাঁকে ফাঁকে ছেলে ফুটবলও খেলছে। তবে তৃষাণজিৎ বাবার মতো অভিনয় করবেন কিনা সেটা এখনও স্পষ্ট নয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: