সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিষিদ্ধ পান্ডিয়া, খেলতে পারবেন না আগামী আইপিএলের শুরুতে

ডেইলি সিলেট ডেস্ক :: 

আইপিএলে চলতি আসরে মলিন পারফরম্যান্স মুম্বাই ইন্ডিয়ান্সের। ব্যক্তিগত পারফরম্যান্সেও নিজেকে মেলে ধরতে পারেননি দলটির নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া। প্রায় প্রতি ম্যাচে সমর্থকদের বিদ্রুপের শিকার হন তিনি। এবার শেষটা হয়েছে আরো বাজেভাবে। গতকাল (১৭ মে) আসরে নিজেদের শেষ ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের কাছে হেরেছে হার্দিকের মুম্বাই।

আর শেষ ম্যাচে ঘটেছে স্লো ওভার রেটের ঘটনা। এই নিয়ে আইপিএলের চলতি আসরে তিন তিনবার নিদিষ্ট সময়ে খেলা শেষ করতে পারেনি মুম্বাই। যার কারণে নিষিদ্ধ হয়েছেন হার্দিক পান্ডিয়া। আইপিএলের আগামী আসরের প্রথম ম্যাচ খেলতে পারবেন না তিনি।

চলতি আসরে পাঞ্জাব কিংসের বিপক্ষে স্লো ওভার রেটের কারণে ১২ লাখ জরিমানা করা হয় দলটির অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে। এরপর লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষেও একই অপরাধ করে মুম্বাই। তখন ২৪ লাখ জরিমানা করা হয় হার্দিককে। একই সাথে দলের একাদশে থাকা খেলোয়াড়দের ৬ লক্ষ বা ম্যাচ ফি’র ২৫ শতাংশ জরিমানা করা হয়।

নিজেদের শেষ ম্যাচে গতকাল আবারও লখনউয়ের বিপক্ষে স্লো ওভার রেটের কবলে পড়েছে মুম্বাই। চলতি আসরে এটি তাদের তৃতীয় ঘটনা। এবার এক ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি হার্দিককে জরিমানা করা হয়েছে ৩০ লাখ রুপি। যদি আগামী আসরে পান্ডিয়া নতুন কোনো দলে খেলেন, সেক্ষেত্রেও সেই দলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না তিনি। অর্থ্যাৎ, দল বদলে গেলেও নিষেধাজ্ঞা বহাল থাকবে তার উপর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: