সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জনগণের পিঠ দেওয়ালে ঠেকে গেছে: ফখরুল

ডেইলি সিলেট ডেস্ক ::
আওয়ামী লীগের লজ্জা-শরম কিছু নেই বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সন্ত্রাসের মধ্যেই আওয়ামী লীগের জন্ম। নমরুদ-ফেরাউন, হিটলার, মুসোলিনি এমনকি স্বৈরাচার এরশাদও টিকে থাকতে পারেনি। এদেশের মানুষ কিন্তু সংগ্রামী। আমাদের আন্দোলনে হয়তো ভাটা পড়েছে। কিন্তু থেমে যায়নি। আন্দোলন চলছে। অনেক নেতাকর্মী এখনও জেলে। মনে রাখবেন জনগণের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। তাদেরকে বাধ্য করবেন না উত্তাল তরঙ্গ তৈরি করতে।

শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবিতে এই সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী যুবদল।

খালেদা জিয়াসহ সকল আটক নেতাকর্মীদের মুক্তি দাবি করে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ সরকার টিকেই আছে মিথ্যা মামলা ও আদালতকে ব্যবহার করে। নির্যাতনের হাতিয়ার হিসেবে মিথ্যা মামলা ও আদালতকে ব্যবহার করা হচ্ছে।

‘বিএনপি নাকি সন্ত্রাস করছে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে মির্জা ফখরুল বলেন, সন্ত্রাসের মধ্যেই আওয়ামী লীগের জন্ম। আপনারা মওলানা ভাসানীকে মার দিয়ে রুপমহল সিনেমা হল থেকে বের করে দিয়েছিলেন। পরে ভাসানী বাংলাদেশ ন্যাপ করেছিল। পাকিস্তান আমলে ডেপুটি স্পিকারকে পিটিয়ে কারা হত্যা করেছিল সেটা ভুলে যাইনি। গত ১৮ বছর ধরে দেশের জনগণের অধিকারগুলো কেড়ে নিয়ে বাকশাল কায়েমের চূড়ান্ত আয়োজন সম্পন্ন করেছেন। মানুষ ভোটাধিকার, অর্থনৈতিক অধিকার থেকে বঞ্চিত। সাধারণ মানুষ বাজারে গেলে চাল, ডাল, পেঁয়াজ-রসুন কিনতে পারে না। প্রতিদিনই জিনিসের দাম বাড়ছে। রেলের ভাড়া বাড়ছে। রিকশাওয়ালা, মধ্য বিত্তরা ঠিকমতো খেতে পারে না। তারাও খাওয়ার মেন্যু পরিবর্তন করেছে। অনেকেই গ্রামের বাড়িতে চলে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: