সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফ্রান্সের ইরানি দূতাবাসে বোমা আতঙ্ক, আটক ১

ফ্রান্সের প্যারিসে ইরানি কনস্যুলেটে এক ব্যক্তি বোমা নিয়ে ঢুকে পড়েছেন এমন খবর ছড়িয়ে পড়ার পর এক সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ফরাসি সশস্ত্র পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বিবিসি।

একজন প্রত্যক্ষদর্শী জানান, তিনি এক ব্যক্তিকে ইরানি কনস্যুলেটে গ্রেনেড বা বিস্ফোরকভর্তি বেল্ট নিয়ে ঢুকতে দেখেন। ইরানি এই দূতাবাসটি প্যারিসের বিশ্বখ্যাত আইফেল টাওয়ারের কাছেই অবস্থিত। তাই এমন খবরে পেয়ে ফ্রান্সের বিআরআই ইন্টারভেনশন ব্রিগেডের এলিট ফোর্সের সদস্যরা দূতাবাস ভবনটি ঘেরাও করে ফেলে। তবে তার আগেই ওই ব্যক্তি দূতাবাস ভবন থেকে বের হয়ে যান। অবশ্য স্থানীয় সময় ৩টার দিকে এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

ঘটনাস্থল থেকে পাওয়া ছবির বরাতে বিবিসি জানায়, পুলিশ ওই ব্যক্তিকে ইরানি কনস্যুলেটের কাছ থেকে আটক করেছে। এরপর বিআরআই কর্মকর্তারা তাকে তল্লাশি করে। তবে তার কাছে কোনো বিস্ফোরক দ্রব্য পাওয়া যায়নি।

তার আগে ফরাসি গণমাধ্যমের খবরে বলা হয়, শুক্রবার বেলা ১১টার দিকে এক ব্যক্তি কনস্যুলেটে প্রবেশ করেন। এ সময় তিনি ঘোষণা দেন যে তিনি ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে চান। এই ঘটনার পর দূতাবাসমুখী সড়ক বন্ধ করে দেওয়া হয়।

পাল্টাপাল্টি হামলা ঘিরে ইরান ও ইসরায়েলের মধ্যে বর্তমানে চরম উত্তেজনা বিরাজ করছে। দুই দেশের উত্তেজনার উত্তাপ ইতিমধ্যে মধ্যপ্রাচ্য ছাড়িয়ে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে। তাই ইউরোপ-আমেরিকার বিভিন্ন দেশে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: