সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা

ডেইলি সিলেট ডেস্ক ::

নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে এক ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর পৌনে ২টার দিকে নরসিংদীর পাচঁদোনা ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য। সে ভৌয়ম গ্রামের শাজাহান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নরসিংদীর আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল দুপুরে পাকুড়িয়া বাজারে আসে। কাজ শেষে পৌনে ২টার দিকে মটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিল। ওই সময় প্রাইভেটকারে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য কর পরপর ৬ রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়ে। এসময় দুর্বৃত্তরা তার ওপরে বসে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

আওয়ামী লীগ নেতা বড় মনিকে দল থেকে অব্যাহতি
গোয়েন্দা পুলিশের একটি সূত্র থেকে জানা গেছে, আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে রুবেল আহাম্মেদের সাথে একই ওয়ার্ড থেকে নির্বাচন করেন প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইমরুল। ওই সময় দুই প্রার্থীর মধ্যে একধিক বার হামলা, মামলার ঘটনা ঘটে। ওই নির্বাচনে রুবেল বিজয়ী হয়। এনিয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইমরুলের সাথে দ্বন্দ্ব আরও ঘনিভূত হয়। এর জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের একটি দল।

মাধবদী থানার এস আই ফজলে রাব্বি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: