সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাজ্যে ইমিগ্রেশন রেইড,১২ জন ভারতীয় গ্রেফতার

ডেইলি সিলেট ডেস্ক ::

যুক্তরাজ্যে ইমিগ্রেশন রেইড শুরু হয়েছে যার কারণে বিভিন্ন এলাকা হতে গ্রেফতার হচ্ছে অবৈধ অভিবাসী। হোম অফিস জানিয়েছে, ইমিগ্রেশন পুলিশের একটি অভিযানে একটি কারখানা থেকে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

ইমিগ্রেশন অফিসাররা জানিয়েছেন, অবৈধ কাজ ও ভিসার শর্ত লঙ্ঘন করার অপরাধে ১১ জন পুরুষ ও এক মহিলাকে হেফাজতে নেওয়া হয়েছে। যাদের সকলেই ভারতীয় নাগরিক। ওয়েস্ট মিডল্যান্ডসের টিপটনে এই অভিযান তখন পরিচালিত হয় যখন অবৈধ অভিবাসীদের ব্যাপারে তথ্য পাওয়া যায়। কারখানা দ্বয়ের মধ্যে একটি বিছানাপত্র তৈরির এবং অন্যটি ছিল কেক উৎপাদনকারী।

হোম অফিস জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে আটজনকে শর্তসাপেক্ষে জামিন দেওয়া হয়। চারজন অপরাধীকে যুক্তরাজ্য থেকে অপসারণের জন্য আটক রাখা হয়েছে।

অভিবাসন মন্ত্রী মাইকেল টমলিনসন বলেন, “অবৈধ অভিবাসীদের মোকাবেলায় কড়া নিয়মনীতি কার্যকর করা হয়েছে। যে প্রতিষ্ঠান কাগজাদির প্রাসঙ্গিক চেক পরিচালনা না করে অবৈধ শ্রমিকদের কাজে নিযুক্ত করে তাদের শাস্তির মুখোমুখি হতে হবে। আমরা দেশজুড়ে অভিবাসন নিয়ে কড়া অবস্থানে আছি এই অপারেশনটি তার সুস্পষ্ট উদাহরণ।”

ফেব্রুয়ারিতে অভিবাসন মন্ত্রী জানিয়েছিলেন, অবৈধ অভিবাসীদের কাজে নিয়োগকারীদের জন্য জরিমানা ১৫,০০০ পাউন্ড থেকে ৪৫,০০০ পাউন্ডে উন্নীত করা হয়েছে। তাছাড়া একই প্রতিষ্ঠান তিন বছরের মধ্যে একই ঘটনা পুনরাবৃত্তি করলে জরিমানা ৬০,০০০ পাউন্ড জরিমানা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: