সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রে ঈদ উদযাপনে গোলাগুলি, আহত ৩

যুক্তরাষ্ট্রে ঈদ উদযাপনে দুপক্ষের মধ্যে গোলাগুলি হয়েছে। এতে অন্তত তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, একটি আউটডোর ইভেন্টে এ গোলাগুলির ঘটনা ঘটেছে। ওয়েস্ট ফিলাডোলফিয়ার ওই এলাকাটিতে প্রায় এক হাজার মানুষ ঈদ উদযাপনের জন্য সমাবেত হয়েছিলেন।

ফিলাডোলফিয়া পুলিশ বিভাগের কমিশনার কেভিন জে বেথেল বলেন, ঈদুল ফিতর উদযাপনের কাছাকাছি এলাকায় তরুণরা সক্রিয়ভাবে বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এতে কেউ নিহত হয়নি বলে জানিয়েছেন তিনি।

তিনি জানান, খোলা আকাশের নিচে আয়োজিত অনুষ্ঠানে এক হাজার লোক উপস্থিত ছিল। সেখানে দুই দলের মধ্যে গোলাগুলি হয়। এতে এক প্রাপ্তবয়স্ক আহত হন এবং ১৫ বছর বয়সী এক সন্দেহভাজনের পায়ে ও কাঁধে গুলি করে পুলিশ।

তিনি জানান, গুলিবিদ্ধ কিশোরের অবস্থা স্থিতিশীল। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এ ছাড়া অপর এক ব্যক্তি হাতে গুলির আঘাত নিয়ে কাছাকাছি হাসপাতালে গেছেন। এ ছাড়া এক শিশু পথচারী ঘটনাস্থল থেকে পালানোর সময় গাড়ির সঙ্গে ধাক্কা লেগে আহত হন।

প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় কর্তৃপক্ষ পাঁচটি অস্ত্র উদ্ধার করেছে। এগুলো বন্দুকযুদ্ধে ব্যবহার করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার বলেন, যেসব কর্মকর্তারা পার্কিংয়ে টিকিট বিক্রি করছিলেন তারা সেখানে দুপুর আড়াইটার দিকে গোলাগুলির শব্দ শুনতে পেয়ে সেখানে ছুটে যান। এ সময় সেখানে ৩০টির বেশি গুলি ছোড়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

ঘটনাস্থলের কাছাকাছি গিরার্ড মিট মার্কেটের এক কর্মচারী ফক্স নিউজের এক সহযোগী প্রতিষ্ঠানকে বলেন, তিনি গুলির শব্দ শোনার সঙ্গে সঙ্গে ২০ থেকে ৩০টির মতো শিশু আশ্রয় নিতে তার দোকানে ছুটে আসে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: