সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কোহলির হাত ধরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল

ডেইলি সিলেট ডেস্ক ::

ম্যাচের আগে কত কথাই না হচ্ছিল রাজস্থান রয়্যালসের এই মাঠে আইপিএলে বিরাট কোহলির রেকর্ড নিয়ে। জয়পুরে ভারতের জার্সিতে কোহলি রানের বন্যা বইয়ে দিলেও আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে যে বারেবারে ব্যর্থই হচ্ছিলেন। এবারও কি ব্যর্থই হবেন – ভারতের সংবাদমাধ্যমে এটাই ছিল আলোচনা।

রেকর্ডের এত কপচানিকে বুড়ো আঙুল দেখিয়েই কোহলি বোঝালেন, তিনি কেন কোহলি! রাজস্থান রয়্যালসের বিপক্ষে আজ ৬৭ বলেই সেঞ্চুরি করেছেন কোহলি। যা আইপিএলে তাঁর অষ্টম সেঞ্চুরি, সব মিলিয়ে টি-টোয়েন্টিতে নবম। শুধু এতটুকু বললেই পুরোটা বলা হচ্ছে না, আইপিএলে এই মৌসুমে এটি কোহলির প্রথম সেঞ্চুরি হলেও সর্বশেষ ৭ ইনিংসে এটি কোহলির তৃতীয় সেঞ্চুরি!

অনেকেই বলছিলেন, এবারের আইপিএলে ভালো না করতে পারলে কোহলির টি-টোয়েন্টি ক্যারিয়ার শেষ হয়ে যাবে। সেই কোহলির হাত ধরেই আইপিএলের এবারের আসর পেলো প্রথম সেঞ্চুরির দেখা।

আগের ১৮ ম্যাচে বেশ কয়েকটি সেঞ্চুরির সম্ভাবনা জাগলেও কেউ পারেননি। কোহলি পারলেন। যেন বার্তা দিয়ে রাখলেন-তার এতদিনের অর্জন হুট করেই মুছে ফেলা যাবে না!

জয়পুরে কোহলির হার না মানা সেঞ্চুরিতে ভর করে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৩ উইকেটে ১৮৩ রানের সংগ্রহ দাঁড় করিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

কোহলি ৭২ বলে ১২ চার আর ৪ ছক্কায় খেলেছেন ১১৩ রানের অপরাজিত ইনিংস। এটি আইপিএল ক্যারিয়ারে তার অষ্টম সেঞ্চুরি।

বরাবরের মতো কোহলির শুরুটা ছিল ধীরেসুস্থে। ৩৯ বলে ফিফটি পূরণ করেন তিনি। পরের পঞ্চাশ করেছেন মাত্র ২৮ বলে। ৬৭ বলে পূরণ করেছেন তিন অংকের ম্যাজিক ফিগার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: