সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আনফিট গাড়ি রাস্তায় নামলেই কঠোর ব্যবস্থা

ডেইলি সিলেট ডেস্ক ::
ঈদে আনফিট গাড়ি রাস্তায় নামলেই তাৎক্ষণিকভাবে লোকাল প্রশাসনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন বিআরটিএ চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার। আজ শনিবার (৬ এপ্রিল) গাবতলী বাস টার্মিনালের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গিয়ে বিআরটিএ চেয়ারম্যান একথা বলেন।

এবার বিআরটিসির ৫৫০টি বাস রিজার্ভেশনে রাখা হয়েছে উল্লেখ করে নূর মোহাম্মদ মজুমদার বলেন, প্রতিবছরই ঈদের সময় কিছু আনফিট গাড়ি রাস্তায় নেমে আসে, এমন একটি কমন অভিযোগ থাকে। এবার কোনোভাবেই যাতে আনফিট গাড়ি রাস্তায় নামতে না পারে তার জন্য ইতিমধ্যেই কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে।

তিনি বলেন, গার্মেন্টস মালিকদের ইতিমধ্যে রিকুইজিশন দিতে বলা হয়েছে। যাতে আনফিট গাড়ি না নিয়ে বিআরটিসির বাস নিতে পারে। সুতরাং এখানে আনফিট গাড়ি রাস্তায় নামার সুযোগ নেই। এছাড়া যেসব জায়গা থেকে আনফিট গাড়ি বের হওয়ার চেষ্টা করে সেগুলো বন্ধ করার জন্য স্থানীয় প্রশাসনকে আমরা নজরদারিতে রেখেছি।

তিনি আরও জানান, টার্মিনালগুলো পরিদর্শন করা হয়েছে। গাবতলী বাস টার্মিনালে মোবাইল কোর্ট, ভিজিলেন্স টিম, মনিটরিং টিম কাজ করছে। বিভিন্ন টিকেট কাউন্টার ঘুরে দেখা গেছে বেশিরভাগ জায়গায় ভাড়া কম নেয়া হচ্ছে।

দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে উল্লেখ করে বিআরটিএ চেয়ারম্যান বলেন, রুট ভুল লেখার কারনে ওই দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা করার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া এবার বাস টার্মিনালগুলোতে যাত্রীরও তেমন ভিড় নেই, পাশাপাশি অতিরিক্ত ভাড়াও অভিযোগ দেখা যায়নি বলে জানান তিনি।
বিআরটিএ এর পক্ষ থেকে প্রতিটি কাউন্টারে ভাড়ার তালিকা লাগিয়ে দেয়া হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, ‘এটা আমাদের ম্যাজিস্ট্রেট, ভিজিলেন্স টিম সদস্য দেখছে। মালিক সমিতির নেতারাও এই ব্যাপারে সিরিয়াস, যাতে তাদের বদনাম না হয়।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: