সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

ডেইলি সিলেট ডেস্ক ::

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল মঙ্গলবার (২ এপ্রিল) রিজেন্ট লেক ব্যাংকুয়েটিং হলে অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন এর সভাপতিত্বে ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আবুল হোসেন ও সিনিয়র যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম শিমুর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান,এম এ সালাম,যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ মালেক,সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য কয়সর এম আহমদ,যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস,যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সাধারন সম্পাদক মল্লিক পারভেজ, যুগ্ম সম্পাদক মিসবাউজ্জামান সোহেল, জিয়াউর রহমান ফাউন্ডেশন ইউরোপ এর সম্বনয়ক কামাল উদ্দীন, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দীন চেয়ারম্যান, যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দীন,সাধারন সম্পাদক আফজল হোসেন,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক সম্পাদক সেলিম হোসেন,সহ আন্তর্জাতিক হারুনুর রশিদ,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য এ জে লিমন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি শরিফুল ইসলাম, সহ সভাপতি শাহ জামাল,আলীম আল রাজী, যুগ্ম সম্পাদক জাহেদ তালুকদার,আজিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল নেতা ছদরুল ইসলাম লোকমান, ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল নেতা জয়নাল হোসেন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ মিজানুর রহমান,তানভির আহমদ তুষার,এবাদুর রহমান চৌধুরী, গোলাম কিবরিয়া সুমন,আশরাফুল হক নাসিম,জুমানুল ইসলাম প্রমুখ।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওত করেন হাফিজ মনসুর আহমদ।

এছাড়া ও যুক্তরাজ্য বিএনপি ,যুবদল,জাসাস,মহিলা দল,স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যাক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।প্রধান অতিথির বক্তব্যে দেশনায়ক তারেক রহমান বলেন পুরো দেশে আজ অবরুদ্ধ ও দুর্বিহ অবস্থার সৃষ্টি হয়েছে। রমজানেও প্রত্যেক দ্রব্যের দাম বাড়ানো হয়েছে। অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দু:শাসন দূর হবে। খালেদা জিয়ার নেতৃত্বে অচিরেই সরকার গঠন হবে এবং তার নেতৃত্বেই সুশাসন প্রতিষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, হাজার হাজার নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেপ্তার করেছিল, তারা আজ কারাবন্দী। এখনো অনেক নেতাকর্মী জালিম সরকারের কারাগারে বন্দি। কারাগারে বন্দি থেকেও আমাদের নেতাকর্মীরা দলের প্রতি অটল রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: