সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ধনাঞ্জয়া ও কামিন্দুর ফিফটিতে শ্রীলঙ্কার লিড ‘৩২৫’ রান

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট টেস্টের দ্বিতীয় দিন ভালোই করেছিল বাংলাদেশ। শেষ সেশনে লঙ্কানদের পাঁচ উইকেট নিয়েছিল বাংলাদেশের বোলাররা। তৃতীয় দিনের শুরুটা বাংলাদেশ ভালো করলেও পুরো সেশনটা নিজেদের করে নিয়েছে শ্রীলঙ্কা। টানা দ্বিতীয় সেঞ্চুরির পথে রয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক ধনাঞ্জয়া ডি সিলভা। দ্বিতীয় ইনিংসে লঙ্কানরা লিড পেয়েছে ৩২৫ রানের।

সেশনের শুরুটা হয়েছিল মিরাজের ক্যাচ দিয়ে। খালেদ আহমেদের করা অফ স্ট্যাম্পের বাইরের বলটি খোঁচা মারেন বিশ্ব ফার্নান্দো। আর স্লিপে থাকা মিরাজও নেন দুর্দান্ত একটি ক্যাচ। তবে লঙ্কানরা ঘুরে দাঁড়ায় আবারও।

৭ম উইকেট লঙ্কান অধিনায়ক ধনাঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিস মিলে জুটি গড়েন। তাঁরা বেশ দেখেশুনেই খেলতে থাকেন। তাঁদের দায়িত্ব নিয়ে ব্যাটিং করাটা যেন বাংলাদেশের জন্য কাল হয়ে দাঁড়াচ্ছিল।

লঙ্কানদের লিডও বাড়ছিল একটু একটু করে। লাঞ্চ সেশনের আগেই শতরানের জুটি হয় ধনাঞ্জয়া ও কামিন্দুর। তাঁদের ব্যাটে দলের লিডও ছাড়াল ৩০০-এর বেশি। অন্যদিকে টানা দ্বিতীয় সেঞ্চুরির দিকে এগোচ্ছেন শ্রীলঙ্কার অধিনায়ক ধনাঞ্জয়া ডি সিলভা।

লাঞ্চ সেশনে যাওয়ার আগে স্কোরবোর্ডে ৬ উইকেটে ২৩৩ রান তুলেছে লঙ্কানরা। ৮৫ রানে অপরাজিত রয়েছেন অধিনায়ক ধনাঞ্জয়া এবং ৫০ রানে অপরাজিত রয়েছেন কামিন্দু মেন্ডিস।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: