সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে সমর্থন সভায় সংঘর্ষ, আহত ২৫

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামে আসন্ন লাখাই উপজেলা পরিষদ নির্বাচনের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহ্ফুজুল আলম মাফুজ ও মুশফিউল আলম আজাদ সমর্থক লোকজনের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে, এতে উভয় পক্ষের প্রায় ২৫ জন লোক আহত হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১৮ মার্চ) এ ঘটনা ঘটেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার শিবপুর ও সুজনপুর ৯নং ওয়ার্ডবাসী কর্তুক উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুল আলম মহফুজের সমর্থনে নির্বাচনীয় প্রচারণা সভা ও ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠান শুরু হবার পূর্বের মুহূর্তে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহ্ফুজুল আলম মাহফুজ সমর্থক স্থানীয় হালিম চৌধুরীকে নির্বাচনীয় প্রচারণা সভা ও ইফতার দোয়া মাহফিল করতে বাঁধা দেন অপরপ্রার্থী মুশফিউল আলম আজাদ সমর্থক তোফাজ্জুল ইসলাম, পরে এনিয়ে বাকবিতণ্ডার পরবর্তী হাতাহাতির ঘটনাঘটে, পরে উভয় সমর্থক পক্ষের সম লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে লাখাই থানার স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুইপক্ষের লোকজনকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে চেয়ারম্যান পদপ্রার্থী মাহ্ফুজুল আলম মাহফুজ জানান, আমার নির্বাচনীয় সমর্থন সভা ও ইফতার মাহফিল পন্ড করতে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজাদ সমর্থক লোকজন বাঁধা দেন। একপর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়।

অপর চেয়ারম্যান পদপ্রার্থী মুশফিউল আলম আজাদের সাথে যোগাযোগ করলে যোগাযোগ করা সম্ভব হয় নি। স্বজনগ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই কামরুজ্জামান জানান, কথা-কাটাকাটি নিয়ে সংঘর্ষের সূত্রপাত। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: