সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রথম নারী মেয়র পেলো মুন্সিগঞ্জ পৌরসভা

ডেইলি সিলেট ডেস্ক ::

মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র পদের উপনির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন চৌধুরী ফাহরিয়া আফরিন। শনিবার (৯ মার্চ) বিকেলে শহরের জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ বশির আহমেদ।

তিনি জানান, পৌরসভার ৯টি ওয়ার্ডের ২৫টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্পন্ন হয়। পৌরসভাটিতে মোট ভোটার ৫৭ হাজার ৯৬২ জন।

এই নির্বাচনে ৯ জন ম্যাজিস্ট্রেট, তিন প্লাটুন বিজিবি এবং র‌্যাব, পুলিশ ও আনসারসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী মাঠে ছিলেন। ইভিএম পদ্ধতিতে স্বাচ্ছন্দ্যে ভোট দিতে পেরে খুশি ভোটাররা।

চৌধুরী ফাহরিয়া আফরিন জগ প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৯৯৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহতাব উদ্দিন কল্লোল নারকেলগাছ প্রতীকে পান ৬১০ ভোট।

এর আগে শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ। ২৫টি ভোটকেন্দ্রে ১৫৭টি বুথে ভোটাধিকার প্রয়োগ করেন ভোটাররা।

উল্লেখ্য, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজি মোহাম্মদ ফয়সাল বিপ্লব পদত্যাগ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন। সেই শূন্য পদের উপনির্বাচনে জয়ী হলেন তার স্ত্রী চৌধুরী ফাহরিয়া আফরিন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: