সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আম্বানির ছেলের বিয়েতে ফ্লোরে বসা রণবীর

ডেইলি সিলেট ডেস্ক ::

সোফায় বসে আছেন আগত অতিথিরা। জায়গা সংকট হওয়ায় কোনোরকমে বসে আছেন শাহরুখ খান। তার পাশে দাঁড়িয়ে আছেন পরিচালক করন জোহর। তার সামনে ফ্লোরে বসে আছেন অনেকে। এ তালিকায় রয়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর, পরিচালক আয়ান মুখার্জিসহ অনেকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়, যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

শাহরুখ খানের কোনোরকম বসতে পারা, করন জোহরের দাঁড়িয়ে থাকা আর রণবীর কাপুরকে ফ্লোরে বসে থাকতে দেখে বিস্মিত নেটিজেনরা। তাদের দাবি— ‘মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে জায়গা না পেয়ে ফ্লোরে বসেছেন রণবীর।’ অনেকে কটাক্ষ করে বলেছেন, ‘পুরো বলিউড ডিজিটাল স্টাইলে ভিক্ষা করছেন।’ কিন্তু প্রশ্ন উঠেছে, এ ছবিটি কি আসল? আর যদি আসল ছবি হয়ে থাকে, তবে এটি কোথায় তোলা হয়েছে?

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুকেশ আম্বানির আরেক পুত্র আকাশ আম্বানি। ২০১৯ সালে শ্লোকা মেহতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আকাশ। গোয়ায় তাদের বাগদান পর্ব সম্পন্ন হয়েছিল। মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় তারকাখচিত বিয়ের অনুষ্ঠান। এ ছবিটি মুকেশ আম্বানির বাড়ির পূজা হল রুমে তোলা।

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন মুকেশ আম্বানির আরেক পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ড। তার আগে প্রাক-বিয়ে অনুষ্ঠানের আয়োজন করেন মুকেশ আম্বানি। গত ১-৩ মার্চ পর্যন্ত চলে এ অনুষ্ঠান। এতে বলিউডের প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন। গান গেয়েছেন দেশ-বিদেশের জনপ্রিয় শিল্পীরা। বিষয়টি নিয়ে যখন জোর চর্চা চলছে, ঠিক তখন পুরোনো ছবিটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: