সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মেসির নামে অশ্লীল অঙ্গভঙ্গি রোনালদোর

ডেইলি সিলেট ডেস্ক ::

সৌদি প্রো লিগের খেলায় আল শাবাবের বিপক্ষে ৩-২ গোলে নিজের দল আল নাসরের জয়ের ম্যাচে অশ্লীল অঙ্গভঙ্গি করে কঠোর সমালোচনার মুুখে পড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার এমন অশোভনীয় আচরণে দর্শকদের অনেকেই তাকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন।

ম্যাচ শেষে খেলার টেলিভিশনের মূল ক্যামেরায় ধরা না পড়লেও সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিওতে দেখা যায়, মাঠ থেকে উঠার সময় কানে কাপ করে কোনো কিছু শোনার চেষ্টা করছেন রোনালদো। এর আগে নিজের পেলভিক এলাকার সামনে হাত নিয়ে কয়েকবার পাম্প করতে থাকেন আল নাসর তারকা।

রোনালদোর এমন কাণ্ড থেকে ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকরা। আল শাবাব সমর্থকদের দিকে লক্ষ্য করেই এটি করেছেন পর্তুগিজ তারকা, এমন ধারণা থেকেই তাকে নিষেধাজ্ঞার দাবিও জানিয়েছেন গ্যালারিতে উপস্থিত থাকা সমর্থকরা ।

পরে ঘটনার পটভূমি অনুসন্ধানে জানা যায়, ম্যাচ জয়ের পর রোনালদো যখন মাঠ ছাড়ছিলেন, তখন আল শাবাবের ভক্তরা মেসি মেসি বলে চিৎকার করছিলেন। রিয়াল মাদ্রিদে থাকাকালীন নিজের চরম প্রতিদ্বন্দ্বী দল বার্সেলোনার সাবেক তারকার নাম শুনেই চটেছেন রোনালদো।

তবে রোনালদোর এমন কাণ্ডে এখনও আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে সৌদি আরবের স্থানীয় একটি পত্রিকাতে বলা হয়েছে, জাতীয় ফুটবল ফেডারেশন ঘটনা তদন্ত শুরু করেছে।

এর আগেও এমন কাণ্ড করে সমালোচনার মুখে পড়েছিলেন রোনালদো। ২০২৩ সালে আল হিলালের বিপক্ষে ২-০ গোলে হারের পর একই রকমের অঙ্গভঙ্গি করেছেন পর্তুগিজ তারকা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: