সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চট্টগ্রাম আবাহনীতে এমবাপ্পে!

ডেইলি সিলেট ডেস্ক ::

চলতি মৌসুমে চুক্তির মেয়াদ শেষ হলেই পিএসজি ছাড়বেন কিলিয়ান এমবাপ্পে। সম্প্রতি পিএসজি কর্তাদের এমন কথা জানিয়েছেন এই ফরাসি তারকা। আসছে জুনে শেষ হতে চলছে তার সঙ্গে ক্লাবটির চুক্তির মেয়াদ।

২০১৭ সালে মোনাকো থেকে প্যারিসের ক্লাবটিতে নাম লেখানো ২৫ বছর বয়সী এমবাপ্পে ২০২২-এ পিএসজির সঙ্গে নতুন চুক্তি করেন। সেই চুক্তি অনুযায়ী ২০২৪ সাল পর্যন্ত তার প্যারিসে থাকার কথা। চুক্তিতে একটি ধারা ছিল, তিনি চাইলে মেয়াদ এক বছর বাড়াতে পারবেন। কিন্তু সেই ধারা চালু করেননি এমবাপ্পে।

পিএসজি ছেড়ে এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যাওয়ার কথা। এরই মধ্যে দলবদলের আলোচনা অনেক দূর এগিয়ে গেছে বলেও সূত্রের খবর। তবে এমবাপ্পে আসলে কোথায় যাবে তা ঠিকভাবে বলা মুশকিল। গুঞ্জন রয়েছে প্রিমিয়ার লিগের কোনো ক্লাবেও যেতে পারেন ২০১৮ এর বিশ্বকাপজয়ী এই তারকা।

ফুটবলের দলবদলের সব খবরাখবর পাওয়া যায় ট্রান্সফারমার্কেট। জার্মান বেইজড ওয়েবসাইটটি এবার এমবাপ্পেকে নিয়ে করে বসলো দারুণ এক ট্রল। ফুটবল বিশ্বের ক্রেইজি সমর্থকদের জন্য বাংলাদেশ বেশ পরিচিত। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সবচেয়ে সরব বাংলাদেশের সমর্থকরা। তাইতো বিভিন্ন দেশের খেলার সময় বাংলাদেশের সমর্থন নিয়ে পোস্ট করত দেখা যায়।

এবার ট্রান্সফারমার্কেট তাদের অফিসিয়াল পেজে কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছে। যেখানে জুড়ে দিয়েছে বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী ক্লাবের নাম। ট্রান্সফারমার্কেট তাদের পেজে লিখেছে, ‘চট্টগ্রাম আবাহনী কিলিয়ান এমবাপ্পেকে সই করানোর আগ্রহ দেখিয়েছে। কারণ তাদের বিদেশি কোটা এখনও ফাঁকা আছে।’

১৫ ঘণ্টা আগে করা ওই পোস্টে এরই মধ্যে ৪০ হাজারেরও বেশি রিয়েক্ট, সাড়ে ৫ হাজার কমেন্টস ও প্রায় ৭ হাজারের মতো শেয়ার হয়েছে।

উল্লেখ্য, এমবাপ্পের রিয়ালে যাওয়ার কথা ছিল ২০২২ সালেই। সেবার রিয়ালে নাম লেখানোর খুব কাছে গিয়েও শেষ পর্যন্ত পিএসজিতে থেকে যান ফরাসি তারকা। এবারও রিয়ালে যাওয়ার পথে অনেকটাই এগিয়ে গেছেন তিনি-এমন খবর যখন শোনা যাচ্ছিল, তখনই আবার একটি গুঞ্জন ভাসতে শুরু করে যে রিয়ালের প্রস্তাব নিয়ে দ্বিতীয়বার ভাবছেন এমবাপ্পের প্রতিনিধিরা। কারণ, রিয়ালের প্রস্তাবের আর্থিক দিক নিয়ে খুব একটা সন্তুষ্ট নয় তারা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: